স্টেশন চত্বর থেকে বলিউডে

বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪ 

রানু মারিয়া মন্ডল। এক সময় পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশন চত্বরে ছিল তার বাস। কিন্তু সেখান থেকে এখন তিনি বলিউডে। সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধায়নে বলিউডের একটি সিনেমার গানে প্লেব্যাক করেছেন তিনি।

কিছুদিন আগে লতা মঙ্গেশকরের ‘প্যায়ার কা নাগমা’ গানটি গেয়ে রাতারাতি সামাজিক যোগযোগমাধ্যমে আলোচিত হন রানু মন্ডল। গানটি ভাইরাল হতেই বিভিন্ন মহল থেকে প্রশংসা পান। অনেকের কাছ থেকে কাজের জন্য ডাকও পান রানু।                                  হ্যাপি হার্ডি অ্যান্ড হির সিনেমার ‘তেরি মেরি কাহানি’ গানে কণ্ঠ দিয়েছেন রানু। সিনেমাটির প্রযোজনা করছেন হিমেশ। পাশাপাশি অভিনয়ও করছেন এ গায়ক। সংগীতের দায়িত্বও তার কাঁধেই। জানা গেছে, সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সালমান খান।

হিমেশ রেশমিয়া বলেন, ‘সালমান ভাইয়ের বাবা সেলিম আংকেল আমাকে একবার বলেছিলেন জীবনে প্রতিভাধর মানুষের সঙ্গে আলাপ হলে তার পাশে দাঁড়াতে। যথাসম্ভব সাধ্যমতো তাকে সাহায্য করতে। আমিও সেই চেষ্টাই করেছি।’.     

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন