শিশু কন্যা ঐশী আংশকামুক্ত কুলাউড়ায় ট্রাকের সাথে সিএনজি অটোরিক্সার সংঘর্ষে ইউরো ফার্মার মার্কেটিং ম্যানেজার নিহত ঃ স্ত্রী ও সন্তান গুরুতর আহত

114
gb

স্টাফরিপোটার।। জিবি নিউজ।।

মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাকের সাথে সিএনজি অটোরিক্সার সংঘর্ষে সস্তানসহ স্বামী -স্ত্রী ও সন্তান গুরুতর আহত হয়েছেন। ২০ আগস্ট মঙ্গলবার রাত ১০ টার দিকে নবীন চন্দ্র মডেল সরকারি স্কুলের সম্মুখে এ ঘটনাটি ঘটে। কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাঃ তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে আহতরদর মধ্যে ইউরো ফার্মার কুলাউড়া উপজেলার মার্কেটিং ম্যানেজার মো. নাসির (৫০) ২১আগষ্ট বুধবার দিবাগত ভোর রাত ২,১৫ মিনিটে সিলেট ওসমানী হাসপাতালে মারা যান।
তাদের বাড়ী হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায়।চাকুরীর সুবাদে কুলাউড়া পৌর শহরের শিবির রোডে (কুলাউড়া গ্রামে)একটিবাসায় ভাড়া থাকতেন।
জানা যায় শনিবার রাতে মোঃ নাসির স্ত্রী ও সন্তানসহ সিএনজি অটোরিক্সাযোগে (মৌলভীবাজার থ ১১-৭৫০৬) মৌলভীবাজার থেকে আসার পথে কুলাউড়ায় নবীন চন্দ্র মডেল উচ্চবিদ্যালয় চৌমুহনী এলাকায় একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৮-৫৪৮৩) সাথে সংঘর্ষ ঘটে। এতে দুমড়ে মুছড়ে অটোরিক্সায় থাকা মো. নাসির (৫০), তাঁর স্ত্রী (৪০) ও শিশু কন্যা ঐশী (৫) যাত্রীরা গুরুতর আহত হন। খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে স্বামী ও স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে ঐ রাতেই ২.১৫ মিনিটে ইউরো ফার্মার কুলাউড়া উপজেলার মার্কেটিং ম্যানেজার মো. নাসির (৫০) মারা যান। এ রিপোট লেখা পর্যন্ত শিশু কন্যা ঐশী (৫) আশংকামুক্ত হলেও নিহত মোঃ নাসির স্ত্রী রেহেনা বেগম আশংকাজনক অবস্থায় চিকিৎসা নিচ্ছেন।
কুলাউড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন বলেন, স্বামী ও স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েরেছ।
এদিকে পুলিশ ট্রাক ও সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।

gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More