ফেসবুক ব্যবহারকারিদের জন্য দুঃসংবাদ

হলো গ্রুপ চ্যাট বন্ধ করে দিতে যাচ্ছে ফেসবুক কর্তৃপক্ষ

231
gb

মো:নাসির, বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪ ||

কথা হচ্ছে ফেসবুক মেসেঞ্জার নিয়ে। সকালে ঘুম থেকে উঠে কিংবা ঘুমাতে যাওয়ার আগে, দিনে অন্তত কয়েকবার মেসেঞ্জারে ঢুঁ মারার কথা আপনি না বললেও আমরা সবাই জানি। বন্ধুদের আড্ডা থেকে শুরু করে ক্লাস লেকচার যোগাড় করা- সব ব্যাপারেই মেসেঞ্জারের ব্যাপক ব্যবহার।
চার-পাঁচ জন কিংবা তার চেয়ে বেশি মানুষ মিলে অনেক সময় গ্রুপ চ্যাটও করি আমরা, চলে গ্রুপ স্টাডিও। আড্ডা কিংবা অফিসিয়াল কাজেও তা ব্যবহার করা হয়। তবে ফেসবুক ব্যবহারকারিদের জন্য দুঃসংবাদ হলো গ্রুপ চ্যাট বন্ধ করে দিতে যাচ্ছে ফেসবুক কর্তৃপক্ষ।

ফেসবুক কর্তৃপক্ষ জানিয়েছে, বর্তমানে যেসব চ্যাটিং গ্রুপ আছে তারা ২২ আগস্ট থেকে আগের বার্তাগুলো দেখতে পারবেন ঠিকই কিন্তু তারা গ্রুপে নতুন মেম্বার যোগ করতে পারবেন না। এবং মেসেজও পাঠাতে পারবে না। তবে ফেসবুকে বন্ধুত্ব আছে কিংবা মেসেঞ্জারে এড করা আছে এমন ব্যক্তিদের সঙ্গে নতুন গ্রুপ চ্যাট করা যাবে।

কর্তৃপক্ষ আরো জানিয়েছে, আমরা বিশ্বাস করি এটা ফেসবুক কমিউনিটির সদস্যদের জন্য নতুন মাত্রা যোগ করবে। এ জন্য আমরা আরো নতুন ফিচার নিয়ে আসছি।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন