অবসরের সিদ্ধান্ত জানাতে দু’মাস সময় চেয়েছেন মাশরাফি

151

মো:নাসির, বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪  

 বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ইংল্যান্ড বিশ্বকাপের আগে থেকেই মাশরাফির অবসর নিয়ে জোর গুঞ্জন ক্রিকেট পাড়ায়। বিশ্বকাপে ম্যাশের পারফরমেন্সও তার অবসরের সিদ্ধান্তকে আরো যৌক্তিক করে তোলে। বিশ্বকাপ শেষ হয়ে গেলেও অবসর নিয়ে টু শব্দটি নেই মাশরাফির মুখে। আর তাই এই বিষয়ে হস্তক্ষেপ করছে বিসিবি। 

এখনই অবসর নিয়ে ভাবছেন না মাশরাফি। ক্যারিয়ারের ইতি টানার সিদ্ধান্ত নিতে আরো দুই মাস সময় নিয়েছেন দেশের সফলতম অধিনায়ক।

আজ দুপুরে হঠাৎ করে বিসিবি কার্যালয়ে আসেন মাশরাফি। তাকে দেখে শঙ্কা হয়েছিল হয়তো চূড়ান্ত সিদ্ধান্ত আজই জানাতে পারেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত সেই সিদ্ধান্তের জন্য আরো দুই মাস অপেক্ষা করতে হবে বিসিবিকে।

মাশরাফির সিদ্ধান্ত প্রসঙ্গে পাপন বলেন, ‘মাশরাফি এসেছিল দুই কারণে। ওর সঙ্গে আমি কোচ নিয়ে আলাপ করেছি। যেহেতু সে একজন অধিনায়ক। আরেকটা জিনিস ছিল একটা ওয়ানডে জিম্বাবুয়ের সঙ্গে করব কি না। সেই ব্যাপারে জিজ্ঞেস করেছিলাম। সে(মাশরাফি) কী মনে করে। মাশরাফি মনে করে, এখনই এই সিদ্ধান্ত নেওয়া তাড়াতাড়ি হয়ে যাচ্ছে। যেহেতু আগামী মার্চের আগে আমাদের কোনো ওয়ানডে নেই। সেজন্য এখনই না হলে তাঁর জন্য সুবিধা হয়। দুই মাস পরে হলে সে সিদ্ধান্ত নিতে পারবে অবসর নিয়ে তাঁর পরিকল্পনা কী? আপাতত সেটা সে চিন্তা করবে।’

বিশ্বকাপের সময় থেকে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে ভুগছেন মাশরাফি। চোটে পড়ায় কয়েক দিন আগে হওয়া শ্রীলঙ্কা সফরেও যেতে পারেননি। কিছুদিন ধরে নিজ এলাকায় ঈদের ছুটি কাটান ক্যাপ্টেন। ছুটি শেষে ঢাকায় ফিরে বিসিবি সভায় যোগ দেন মাশরাফি।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন