সাপাহারে ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগী হাসপাতালে ভর্তি

240

গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধি ।। জিবি নিউজ ।।

নওগাঁর সাপাহার হাসপাতালে আবারো এক ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগী ভর্তি হয়েছেন। কয়েক দিনের ব্যবধানে ৩জন ডেঙ্গু জ্বরের পজেটিভ রোগী সাপাহার হাসপাতালে ভর্তি হলেন।

সাপাহার হাসপাহালের জরুরী বিভাগ সূত্রে জানাগেছে, ঢাকা শহর হতে নিজ বাড়িতে ঈদ করতে আসা তরিকুল ইসলাম (১৮) নামের এক ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগী মঙ্গলবার সকাল ৭টার সময় হাসপাতালে ভর্তি হয়েছে। ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগী তরিকুল পার্শ্ববর্তী পোরশা উপজেলার পলাশবাড়ী  গ্রামের নুরনবির ছেলে।

ডেঙ্গু জ্বরে আক্রান্ত তরিকুল ইসলামের মা’ সুলতানার সাথে কথা হলে তিনি জানান যে, ঢাকায় কাজ করার সময় তার ছেলের জ্বর হলে তাকে কুর্মিটোলার এক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানকার ডাক্তার পরীক্ষা নিরিক্ষা করে তার ছেলে ডেঙ্গু জ্বরে আক্রান্ত সনাক্ত করে।জ্বর অনেক দিন যাবত ভালো না হওয়ায়, ঈদের ছুটিতে বাড়িতে সবার সাথে ঈদ করার জন্য ঢাকা থেকে মঙ্গলবার সকালে সাপাহার পৌঁছিলে তরিকুল বার বার বমি করতে থাকে নিরুপাই হয়ে তার মা সুলতানা তার ছেলেকে সাপাহার হাসপাতালে ভর্তি করান।

উল্লেখ্য গত কয়েকদিনে দেশের বিভিন্ন স্থান থেকে আরোও ২জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত পজেটিভ রোগী সাপাহার হাসপাতালে ভর্তি করা হয়েছিল।