পূর্ব লন্ডনের মাইল্যান্ড পার্কে ঈদ জামাত সকাল সাড়ে ৯টায়

171
gb

জিবি নিউজ 24 ডেস্ক ||

ঈদ ইন দ্যা পার্ক কমিটির উদ্যোগে পূর্ব লন্ডনের টাওয়ার হ্যামলেটসের মাইল্যান্ড ষ্টেডিয়ামে গত কয়েক বছরের ন্যায় এবারও অনুষ্ঠিত হবে পবিত্র ঈদুল আজহার সর্ব বৃহ্ত্তম ঈদের জামাত। ঈদ ইন দ্যা পার্ক কমিটির কর্মকর্তাবৃন্দ বৃহস্পতিবার মাইল্যান্ড স্টেডিয়ামে সাংবাদিকদের জানান আগামী রবিবার সকাল নয়টায় ঈদ জামাত অনুষ্ঠিত হবে এবং এবারের ঈদের জামাতে ইমামতি করবেন হাফেজ মোহাম্মদ ইব্রাহীম খান।
গত ১১ বছর যাবত টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সহযোগীতায় এই আয়োজন করে আসছে ঈন ইন দ্যা পার্ক কমিটি। প্রতিবারের মত এবারও সহযোগীতায় রয়েছে, চ্যারেটি সংস্থা ইসলামীক রিলিফ ও রেডকোট রেসিডেন্স ফোরাম। এছাড়া নিরাপত্তা কার্যক্রমে পুলিশের সহযোগীতার পাশাপাশি জে ফর সিকিউরিটি ঐদিন দায়িত্ব পালন করবে। ঈদ ইন দ্যা পার্ক কমিটির পক্ষ থেকে এই ঈদের জামাতে সর্বস্থরের মুসল্লিদের শরীক হওয়ার জন্য উদাত্ত আহবান জানান কমিটির চেয়ার মারফত আলী । এছাড়াও কমিটির পক্ষ থেকে গাড়ী পার্কি এর অপ্রতুলতার কথা বিবেচনা করে পাবলিক ট্রান্সপোর্ট ব্যবহার করার জন্য অনুরোধ জানিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন সময় ছিলেন ইমাম, হাফিজ মোহাম্মদ ইব্রাহীম খান, কমিটির চেয়ার মারফত আলী, ট্রেজারার ফখরুল ইসলাম, প্রেস সেক্রেটারী আখলাকুর রহমান এবং জুবায়ের ইসলাম।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন