বন্দুকযুদ্ধে গাইবান্ধার ধনেশ ডাকাত নিহত 

117
gb

জিবি নিউজ ডেস্ক।।

বন্দুকযুদ্ধে গাইবান্ধার ধনেশ ডাকাত মৃত্যুর খবর পাওয়া গেছে। বগুড়ার শেরপুরে দুই দলের বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। বুধবার ভোরে ভবানীপুর বাজারের পূর্বপাশের ব্রিজের ওপর এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি পাইপ গান এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে।

নিহতরা হলেন গাইবান্ধার কাশদহ গ্রামের মন্টু সরকারের ছেলে ধনেশ সুকুমার ও নাটোরের সিংড়ার বামিহাল গ্রামের বাসিন্দা রজব আলীর ছেলে আফজাল হোসেন।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের অতিরিক্ত এসপি সনাতন চক্রবর্তী জানান, বন্দুকযুদ্ধের সংবাদ পেয়ে শেরপুর থানার ওসি হুমায়ুন কবিরের নেতৃত্বে পুলিশের একটি টহল দল সেখানে যায়। পরে তিনি ও শেরপুর সার্কেলের অতিরিক্ত এসপি গাজিউর রহমান সেখানে যান।

সেখানে তারা গুলিবিদ্ধ দুইজনকে পড়ে থাকতে দেখেন। দ্রুত তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পুলিশ এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি পাইপ গান এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করে। পরে খোঁজ নিয়ে পুলিশ নিশ্চিত হয় নিহত ধনেশের নামে ১১টি মামলা রয়েছে।

 

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন