স্পেশাল ব্রাঞ্চ, বাংলাদেশ পুলিশ এর বিশেষ পুলিশ সুপার পংকজ ভট্টাচার্য হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন

57
gb

মো:নাসির, বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪ ||

আজ ৭ আগস্ট, ২০১৯ দুপুর ০২.০০ টায় স্পেশাল ব্রাঞ্চ, বাংলাদেশ পুলিশ এর বিশেষ পুলিশ সুপার পংকজ ভট্টাচার্য হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

তিনি ১৯৭০ সালের ৩০ এপ্রিল নেত্রকোনা জেলায় জন্ম গ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং ডিপার্টমেন্ট থেকে বি.কম অনার্স ও এম.কম  ডিগ্রি অর্জন করেন। তিনি ১৮তম বিসিএস (পুলিশ) এ সহকারী পুলিশ সুপার হিসেবে ২৫ জানুয়ারি ১৯৯৯ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্পেশাল ব্রাঞ্চের “ইন্টারনাল অ্যাফেয়ার্স এন্ড টিএফআই” শাখায় কর্মরত ছিলেন ।

মেধাবী এই কর্মকর্তা চাকুরী জীবনে সহকারী পুলিশ সুপার হিসেবে রাঙামাটি জেলা ও সিআইডি ঢাকায় কর্মরত ছিলেন। তিনি অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে সিরাজগঞ্জ ও পুলিশ সুপার হিসেবে ঝিনাইদহ জেলায় কর্মরত ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন প্রয়াতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More