হবিগঞ্জে নারী ছিনতাইকারী ছিনিয়ে নিলো গরু ক্রয়ের টাকা

206

জিবি নিউজ টুয়েন্টিফোর ডট কম।।

হবিগঞ্জে ব্যাংকের সামন থেকে প্রবাসীর স্ত্রীর কাছ থেকে ৬০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুই নারী ছিনতাইকারী। ঘটনার পর বিপর্যস্ত হয়ে পড়েছেন তাসলিমা আক্তার নামের ওই নারী।

তিনি শহরতলীর তিতখাই এলাকার কাতার প্রবাসী নূরুল ইসলামের স্ত্রী। টাকাগুলো তার স্বামী বিদেশ থেকে কুরবানীর গরু ক্রয়ের জন্য পাঠিয়ে ছিলেন বলে জানা তিনি।

মঙ্গলবার ( আগস্ট) দুপুরে হবিগঞ্জ শহরের ইসলামী ব্যংক থেকে টাকা তুলার পর ব্যংকের সামনেই এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ছিনতাইয়ের স্বীকার তাসলিমা আক্তার জানান, কুরবানীর গরু ক্রয়সহ ঈদের খরচের জন্য তার স্বামী কাতার থেকে কিছু টাকা পাঠান। মঙ্গলবার দুপুুরে তিনি ইসলামী ব্যাংক হবিগঞ্জ শাখা থেকে ৮০ হাজার টাকা উত্তোলন করেন। যার মধ্যে হাজার, ৫শএবং ৫০ টাকার নোট ছিল। টাকা নিয়ে ব্যাংক থেকে বের হয়ে রাস্তা পার হচ্ছিলেন। সময় তার দুই পাশে বোরকা পড়া অপরিচিত দুই নারীও হাঠছিল। কিছুক্ষণ পর তিনি দেখতে পান ব্যাগে শুধু ২০ হাজার টাকা রয়েছে। তাসলিমার ধারণা ওই দুই নারী ব্যাগ থেকে ৬০ হাজার টাকা নিয়ে গেছে। তাৎক্ষণিকভাবে তিনি বিষয়টি পুলিশকে জানিয়েছেন।

ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, ‘বিষয়টি সম্পর্কে আমি অবগত হয়েছি। জড়িতদের পরিচয় সনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।

ব্যাপারে ইসলামী ব্যাংক হবিগঞ্জ শাখার ব্যবস্থাপক শেখ মোহাম্মদ ওলি উল্লাহ্ বলেন– ‘ছিনতাইয়ের শিকার নারী বিষয়টি আমাদেরকে জানিয়েছেন। ব্যাংকের সিসি টিভির ফুটেজগুলো খতিয়ে দেখা হচ্ছে।