জিবি নিউজ ফাউন্ডেশন এর পক্ষ থেকে গরিব ফ্যামিলির মাঝে সেলাই মেসির বিতরন

221

এস এম ফজলু।। জিবি নিউজ।।

জিবি নিউজ ফাউন্ডেশন এর উদ্ধোগ্যে এবং জিবি নিউজ এর চেয়ারম্যান রাকিব রুহেলের নেত্রীত্বে ও জিবি নিউজ মৌলভীবাজার ঠিমের পরিচালনায় আজ (০২আগষ্ট) ২০১৯ইং রোজ শুক্রবার গরিব ফ্যামিলির মাঝে সেলাই মেসিন বিতরণ করা হয় জিবি ফাউন্ডেশনের পক্ষ থেকে।

অনুষ্টানটি অনুষ্টিত হয় মৌলভীবাজার জিবি নিউজ অফিস প্রাঙ্গনে।

জিবি নিউজ ২৪ ডট কম এর এম্বাসেডর, আমেরিকার প্রবাসী বশির খান কে সম্মাননা স্বারক। সৌজন্যেঃ জিবি নিউজ ২৪ ডট কম,মৌলভীবাজার টিম।রাকিব হোসেন রুহেল চেয়ারম্যান জিবি নিউজ ২৪ ডট কম।।

Posted by GBTV online on Tuesday, September 3, 2019

জিবি টিভি প্রেজেন্টার তারেক দেওয়ান এর পরিচালনায় অনুষ্টানে বক্তব্য রাখেন-মৌলভীবাজার জিবি নিউজ অফিস এডমিন সৈয়দ সুয়েব আলী সুমন,শেরপুর প্রতিনিধি মোফাদ আহমদ, জিবি টিভি প্রেজেন্টার তারেক আহমদ,জিবি নিউজ টুয়েন্টিফোর এর মার্কেটিং অফিসার নাসরিন প্রিয়া, জিবি নিউজ অফিস স্টাফ এস এম ফজলু,

 

প্রসঙ্গ:জিবি নিউজ ফাউন্ডেশনের পক্ষ থেকে

মৌলভীবাজার পৌরসভার ৮নং ওয়ার্ড এর ধরকাপন গ্রামের মৃত সুন্দর মিয়ার মেয়ে সিমা বেগম কে একটি সেলাই মেসিন বিতরন করা হয়।

সেলাই মেসিন টি সিমার মায়ের হাতে তুলে দেন জিবি নিউজ মৌলভীবাজার টিম।

সিমার মা পারুল বেগম তিনি জিবি নিউজ টুয়েন্টিফোরকে জানান তার স্বামি মৃত, এবং তার পরিবারের সদস্য সংখ্যা ৫ জন, তিনি মানুষের বাসায় বাসায় গিয়ে কাজ করে তার পরিবার চালান।

তার স্বামি আগে সবজি ব্যাবসা করতেন,কিন্তুু হঠাৎ তার স্বামি মরে যাওয়ার কারনে তাদের পরিবার এলোমেলো হয়ে যায়।

তার মেয়ে সেলাইর কাজ করতো,কিন্তুু হঠাৎ একদিন সেই সেলাই মেসিন টাও নষ্ট হয়ে যায়,যার ফলে তার মায়ের একা এই সংসার চালানো বিষন দায় হয়ে গেছে, ফলে জিবি নিউজ ফাউন্ডেশন সেই পরিবারের পাশে দাড়িয়ে একটি আয়ের পথ খুঁজে দিলো।তা

সিমার মা জানান এখন তার পরিবার চালাতে আরেকটা রোজগারের ব্যবস্থা হয়েছে এই বলে সবাইকে ধন্যবাদ জানিয়ে উনার বক্তব্য শেষ

করেন।

এবং পরিশেষে জিবি নিউজ ফাউন্ডেশনের সাথে যারা জরিত তাদের প্রতি গভির শ্রদ্ধা জানিয়ে এবং জিবি নিউজ এর চেয়ারম্যান রাকিব রুহেল কে ধন্যবাদ জানিয়ে উনার বক্তব্য শেষ করেন।