স্বার্থ হাসিলের জন্য গুজবকে হাতিয়ার করছে কিছু লোক

250
gb

মো:নাসির, বিশেষ প্রতিনিধি জিবি নিউজ ২৪ ||

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, আপনারা দেখেছেন অতি সম্প্রতি গুজব ছড়িয়ে দিয়ে বিভিন্ন জায়গায় কিছু নিরপরাধ লোককে
ছেলেধরা সন্দেহে পিটিয়ে মেরে ফেলা হয়েছে।
আমরা সেটি খুব দৃঢ়তার সঙ্গে, কঠোরভাবে মোকাবিলা করছি। দেশবাসীকে স্পষ্টভাবে জানিয়ে দিয়েছি যে, আমরা এ ধরনের কোনো কর্মকাণ্ড সহ্য করবো না।

মানুষ বুঝতে পেরেছে ঘটনাটি পুরোপুরি গুজব। কিছু লোক তাদের স্বার্থ হাসিল করার জন্য গুজবকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। এখন আইনশৃঙ্খলার অবনতির উল্লেখ করার মতো তেমন কোনো ঘটনা নেই। কিছুদিন আগে আইজিপি বলেন, একটি স্বার্থান্বেষী মহল সুপরিকল্পিতভাবে দেশের পরিস্থিতিকে অস্থিতিশীল করতে এ ধরনের গুজব ছড়াচ্ছে। এ সংক্রান্ত প্রথম পোস্টটি করা হয় দুবাই থেকে। দুবাইয়ের এক ব্যক্তি এই পোস্টটি করেন। গুজব ও গণপিটুনির ঘটনায় ৩১টি মামলায় এ পর্যন্ত ১০৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল সোমবার টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

আইজিপি বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মুনাজাতে অংশ নেন।

এসময় ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান, খুলনা রেঞ্জের ডিআইজি খন্দকার মুহিত উদ্দিন, গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান উপস্থিত ছিলেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন