ধর্ষণ ও বলাৎকারকারী সেই ইমাম ও শিক্ষক কারাগারে

131
gb

জিবি নিউজ 24 ডেস্ক//

জিন ছাড়ানোর নামে ঝাড়ফুঁকের নামে একাধিক নারীকে ধর্ষণ ও কিশোর ছাত্রদের বলাৎকারের অভিযোগ গ্রেপ্তার মাদরাসা শিক্ষক ও ইমাম ইদ্রিস আহম্মেদকে কারাগারে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত মঙ্গলবার এই শিক্ষককে একদিনের রিমান্ডে নেয় পুলিশ। রিমান্ড শেষে আজ আদালতে হাজির করা হয়। তদন্ত কর্মকর্তা আবারো ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানান। অন্যদিকে আসামির আইনজীবী রিমান্ড আবেদন বাতিল করে জামিন চান। মহানগর হাকিম আহসান হাবীব রিমান্ডের আবেদন ও জামিনের আবেদন নামঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ২০ জুলাই গভীর রাতে রাজধানীর দক্ষিণখান এলাকা থেকে ওই মাদরাসা শিক্ষককে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১ এর একটি দল। একজন ধর্ষিতা নারী দক্ষিণখান থানায় মামলা করেন।

গ্রেপ্তারের পর ইদ্রিস আহম্মেদ স্বীকার করেন যে, ২০০৭ সাল থেকে তিনি জিন ছাড়ানোর নামে ঝাড়ফুঁক করে আসছিলেন। ঝাড়ফুঁকের নামে তিনি অনেক নারীকে ধর্ষণ করেছেন। এমনকি মাদরাসা ছাত্রদেরও তিনি বলাৎকার করেছেন

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন