নগ্ন দৃশ্যে অভিনয়, তামিল অভিনেত্রীর বিরুদ্ধে মামলা

225

জিবি নিউজ 24 ডেস্ক//

চলচ্চিত্রে নগ্ন দৃশ্যের ব্যবহার ও তা নিয়ে বিতর্ক নতুন কিছু নয়। সেই বিতর্কে এবার তামিল ছবি ‘আদাই’। টিজার প্রকাশের পর থেকেই ইন্টারনেটে ঝড় তুলেছে অমলা পল অভিনীত এই ছবি। ছবি নিয়ে দর্শকদের উন্মাদনা চরমে থাকলেও নগ্নতাকে প্রচার করা ও তামিল সংস্কৃতি ধ্বংসের অভিযোগে এই ছবির বিরুদ্ধে সম্প্রতি মামলা করলেন তামিলনাড়ুর এক রাজনীতিক।

তামিলনাড়ুর আনাইথু মাক্কাল কাটচি দলের প্রতিষ্ঠাতা রাজেশ্বরী প্রিয়া। তিনিই তামিল সংস্কৃতির অবমাননার বিষয় নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। তিনি চেয়েছিলেন হলে এই ছবির প্রদর্শনী বন্ধ করতে। কিন্তু তাঁর মামলা প্রদর্শনী বন্ধ করতে পারেননি সেন্সর বোর্ডের ছাড়পত্র পাওয়া এই ছবির।

টিজারে দেখা যায় এক নগ্ন তরুণী, তার নগ্নতাকে আবৃত করার জন্য একটি কুড়িয়ে পাওয়া একটি ভাঙা আয়নাকে সম্বল করে এগিয়ে যান। এভাবেই তিনি শহরের রাস্তায় নামে, তারপর সন্তর্পণে পথ চলতে থাকেন। নগ্ন তরুণীর দৃশ্যে অভিনয় করা এই তরুণীই অমলা পাল।

‘আদাই’-এ অভিনয়ের জন্য ইতোমধ্যেই সিনেমা প্রেমীদের একাংশ অমলার প্রশংসা করেছেন। অবশ্য কেউ কেউ তাঁর সমালোচনাতেও সুর মেলাচ্ছেন। আর এ সবের মধ্যেই গতকাল ওই ছবির নগ্ন দৃশ্যটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন অমলা। তার পরই ভাইরাল হয়েছে সেটি