বানের জল নিল তিন শিশুর প্রাণ

129
gb

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ||

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৃথক স্থানে বন্যার পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলো- নিশাদ (২), জান্নাতি (৮) ও হাবিব (২)।

রবিবার (২১জুলাই) বিকাল থেকে সন্ধায় উপজেলার তালুককানুপুর গুমাণীগঞ্জ ও মহিমাগঞ্জ ইউনিয়নে এ ঘটনা ঘটে।

তালুককানপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতিক জানান, সন্ধায় বাড়িতে সহপাটিদের সঙ্গে খেলা করছিল হাবিব। সবার অজান্তে খেলার এক পর্যায়ে হাবিব পানিতে পরে ডুবে যায়। পরিবারের লোকজন পরে পানি থেকে তার মৃত্যু দেহ উদ্ধার করে। হাবিব ওই ইউনিয়নের শনদইল গ্রামের তৌফিক প্রধান তেক্কার ছেলে।

অপরদিকে নিহত শিশু নিশাদকে বাড়ির উঠানে রেখে কাজ করছিলেন তার মা। কাজের এক পর্যায়ে শিশুকে দেখতে না পেয়ে খুঁজতে থাকেন। পরে বাড়ির পাশে বন্যার পানিতে নিশাদের মৃত্যু দেহ ভাসতে দেখে তাকে উদ্ধার করে এলাকাবাসী। নিশাদ উপজেলার গুমানিগঞ্জের খরিয়া গ্রামের শাহ আলমের ছেলে।

নিহত অপর এক শিশু জান্নাতি বন্যার পানিতে গোসল করতে গিয়ে মৃত্যুবরণ করে। সে উপজেলার মহিমাগঞ্জের ঝিরাই গ্রামের আব্দুল মজিদের মেয়ে। সে। ঝিরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন