ভার্জিনিয়া ’বাংলা গোল্ড কাপ ফুটবল ২০১৯’ টুর্নামেন্টে লেকরিজ স্পোর্টস ক্লাব’ চ্যাম্পিয়ন

60
gb
হাকিকুল ইসলাম খোকন :ভার্জিনিয়া, যুক্তরাষ্ট্র: ১২ জুলাই শুক্রবার যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া ষ্টেট’র ড্রামফ্রিজ স্পোর্টস কমপ্লেক্সে লেকরিজ স্পোর্টস ক্লাব’র আয়োজনে অনুষ্ঠিত হল ’বাংলা গোল্ড কাপ ফুটবল ২০১৯’ টুর্নামেন্ট। এতে বৃহত্তর ওয়াশিংটন এরিয়ার দশটি বাংলাদেশি ফুটবল দল দুইটি গ্রুপে বিভক্ত হয়ে দিনভর খেলায় অংশগ্রহন করে। দলগুলোর মধ্যে ছিল লেকরিজ স্পোর্টস ক্লাব, বেঙ্গল টাইগার্স, ঝালমরিচ, লাউডেন কাউন্টি, লেইডব্যাক, প্যান্থার, প্রিন্স উইলিয়াম কাউন্টি, রিভেঞ্জার্স, ও ডালাস ইউনাইটেড। খবর বাপসনিঊজ দিনভর অনুষ্ঠিত এই খেলায় পয়েন্টের ভিত্তিতে ’লেকরিজ স্পোর্টস ক্লাব’ দল এবং ’বেঙ্গল টাইগার’ শীর্ষস্থান দখল করে নেয়। পরে এই দুটি দলের  মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত চল্লিশ মিনিটের খেলায় লেকরিজ স্পোর্টস ক্লাব ও বেঙ্গল টাইগার’র মধ্যে ১-১ গোলে ড্র হয়। খেলার ফলাফল নির্ধারনে অতিরিক্ত সময় খেলায় বেঙ্গল টাইগার অপারগতা জানালে বাইলজ অনুযায়ী লেকরিজ স্পোর্টস ক্লাব ’বাংলা গোল্ড কাপ ২০১৯’ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় ‘প্লেয়ার অব দা টুর্নামেন্ট’ নির্বাচিত হন শরীফ মোহাম্মদ। 
খেলা শেষে আয়োজক সংঘটন লেকরিজ স্পোর্টস ক্লাব’ ম্যানেজমেন্ট’র ইমতিয়াজ রাসেল, তাজবীর আহমেদ, মাসুম, ইকবাল, মোহাম্মদ রাসেল, ও আসিফ বাবু  খেলায় অংশগ্রহনের জন্য সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। আগামী বছর গ্রিষ্মের ছুটিতে আবারো ’বাংলা গোল্ড কাপ ফুটবল ২০২০’ এর ঘোষনার মধ্য দিয়ে ’বাংলা গোল্ড কাপ ফুটবল ২০১৯’ এর সমাপ্তি ঘটে।
gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More