চাঁপাইনবাবগঞ্জে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট নিয়ে কর্মশালা

24
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট-৩ (এলজিএসপি) এর আওতায় প্রকল্প কর্মকান্ড বাস্তবায়ন নিয়ে জেলা পর্যায়ের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(১৬’জুলাই) সকালে প্রধান অতিথি হিসেবে দু’দিনের কর্মশালার উদ্বোধন করেন প্রজেক্টের প্রকল্প পরিচালক ও চাঁপাইনবাবগঞ্জের সাবেক জেলা প্রশাসক সরদার সরাফত আলী। জেলা প্রশাসনের আয়োজনেজেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কর্মশালায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার,চাঁপাইনবাবগঞ্জের উপপরিচালক ড.চিত্রলেখা নাজনীন। এসময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক তাজকির-উজ-জামান।
প্রধান অতিথির তাঁর বক্তব্যে বলেন, সরকারের স্থানীয় সরকার বিভাগ ও বিশ্ব ব্যাংকের অর্থায়নে প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে। প্রশাসনের সকল স্তরেই নির্বাচিত জনপ্রতিনিধিদের ক্ষমতায়ন ও উন্নয়নে প্রশাসনের কার্যকর অংশগ্রহণ নিশ্চিত করাই এর লক্ষ্য। সরকার চেষ্টা করছে স্থানীয়ভাবে ইউপি পর্যায়ে পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়নে সকল পর্যায়ের জনঅংশগ্রহণ নিশ্চিত করতে। এজন্য সারাদেশের সকল ইউপি চেয়ারম্যান ও সচিবদের এই প্রশিক্ষণর আওতায় আনা হয়েছে।
সরকারী কর্মকর্তা সহ জেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও সচিবরা কর্মশালায় অংশ নিচ্ছেন। ##

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More