ইংল্যান্ডে চলমান ইন্টার পার্লামেন্টারি ক্রিকেট বিশ্বকাপে আরো একটি জয় পেয়েছে বাংলাদেশের সংসদ সদস্যদরা

86
gb

জিবি নিউজ 24 ডেস্ক//

ইংল্যান্ডে চলমান ইন্টার পার্লামেন্টারি ক্রিকেট বিশ্বকাপে আরো একটি জয় পেয়েছে বাংলাদেশের সংসদ সদস্যদরা। গতকাল বৃহস্পতিবার অল স্টার একাদশকে ২০ রানে পরাজিত করে বাংলাদেশ দল। এর আগে প্রথম ম্যাচে পাকিস্তান সংসদীয় দলকেও ১২ রানে হারায় বাংলাদেশের এমপিরা।

গতকাল প্রথমে ব্যাট করে নির্ধারিত ১৫ ওভারে ১২৯ রান সংগ্রহ করে বাংলাদেশ। পরে লক্ষ্য তাড়া করতে নমে ১০৯ রানেই ইনিংস গুটিয়ে যায় অল স্টার একাদশের। ২০ রানে জয় পান বাংলাদেশের সংসদ সদস্যরা।

উল্লেখ্য, বিশ্বকাপে অংশ নেওয়া ১০টি দেশের এমপিদের নিয়ে ইংল্যান্ডে চলছে এই টুর্নামেন্ট। এতে অংশ নিয়েছে বাংলাদেশসহ ১০টি দল। বাংলাদেশ দলের নেতৃত্ব দিচ্ছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও প্রথম টেস্ট অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়।

১২ জুলাই হবে ফাইনাল। সেমিফাইনাল ও ফাইনাল হবে কেন্টের বেকেনহাম ক্রিকেট ক্লাব মাঠে।

বাংলাদেশ সংসদীয় দলে যারা আছেন:
মোহাম্মদ শাহরিয়ার আলম এমপি (পররাষ্ট্র প্রতিমন্ত্রী), মোহাম্মদ জাহিদ আহসান রাসেল এমপি (ক্রীড়া ও যুব প্রতিমন্ত্রী), নাজমুল হাসান পাপন এমপি (বিসিবি সভাপতি), আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি (চেয়ারম্যান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়), এ এম নাইমুর রহমান দুর্জয় এমপি (মানিকগঞ্জ-১), নাহিম রাজ্জাক এমপি (শরীয়তপুর-৩), জুয়েল আরেঙ এমপি (ময়মনসিংহ-১), মোহাম্মদ আনোয়ারুল আজিম এমপি (ঝিনাইদহ-৪), জুনাইদ আহমেদ পলক এমপি (তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী), শেখ তন্ময় এমপি (বাগেরহাট-২), ছোট মনির এমপি (টাঙাইল-২), আনোয়াারুল আবেদিন খান তুহিন এমপি (ময়মনসিংহ-৯), নুরুন্নবী চৌধুরী এমপি (ভোলা-৩), মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি (ফরিদপুর-৪), আহসান আদেলুর রহমান আদিল এমপি (নীলফামারী-৪), মোহাম্মদ সানোয়ার হোসেন এমপি (টাঙাইল-৫), মোহাম্মদ শফিকুল ইসলাম শিমুল এমপি (নাটোর-২), ফাহমি গোলন্দাজ বাবেল এমপি (ময়মনসিংহ-১০), মোহাম্মদ আয়েন উদ্দিন এমপি (রাজশাহী-৩) এবং ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি (গাইবান্ধা-১)

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More