গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ ও হত্যালের সমর্থনে  বিক্ষোভ মিছিল ও সমাবেস

52
gb
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ
গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ ও একই দাবিতে আগামী ৭ই জুলাই বাম গণতান্ত্রিক জোটের ডাকা অর্ধদিবস হরতালের সমর্থনে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 মঙ্গলবার (০২ জুলাই) বাসদ মাকর্সবাদী গাইবান্ধা জেলা শাখা এ কর্মসূচি পালন করে। সকালে দলের জেলা কর্যালয় থেকে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে ১নং রেলগেট এলাকায় এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাসদ মাকর্সবাদী জেলা আহবায়ক আহসানুল হাবীব সাঈদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- সংগঠনের সদস্য সচিব মনজুর আলম মিঠু, সদস্য নিলুফার ইয়াসমিন শিল্পী, মাহবুবুর রহমান খোকা প্রমুখ।
বক্তারা বলেন, সরকার গ্যাসের সংকট বৃদ্ধি করার মাধ্যমে একদিকে ব্যবসায়িদের স্বার্থ রক্ষা করছে অন্যদিকে জনজীবনে বিপর্যস্ত করে তুলেছে। এ সংকট নিরসনে তারা জনগণকে ঐক্যবদ্ধ গণআন্দোলন গড়ে তোলার আহবান জানান।
বক্তারা অবিলম্বে গ্যাসের মূল্য বৃদ্ধি বাতিল এবং সেইসাথে আগামী ৭ জুলাই বামজোটের আহবানে সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত হরতাল পালন করার জন্য জনগণের প্রতি আহবান জানান।
gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More