যুক্তরাজ্য মহিলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলা বর্ষবরণ

154

জিবি নিউজ 24 ডেস্ক//

যুক্তরাজ্য মহিলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার পূর্ব লন্ডনের কলিং উড হলে বাংলা বর্ষবরণ অনুষ্ঠান ১৪২৬ উদযাপিত হয়। দুপুর বারোটা হতে বিকাল ছয়টা পর্যন্ত চলে এই বর্ষবরণ অনুষ্ঠান।
আগত সকল অতিথিরা অনুষ্ঠানকে এক আনন্দ মেলায় পরিণত করে তুলে। দেশীয় পিঠা ,পুলি, হরেক রকম মৌসুমী ফল দিয়ে শুরু হয় অনুষ্ঠান পর্ব। অনুষ্ঠানটি আরও আকর্ষণীয় করে তুলতে মহিলাদের জন্য ছিল বিশেষ প্রতিযোগিতার ব্যবস্থা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। নাচ ,গান ও কবিতা আবৃতিতে পুরো হল রুম মেতে উঠেছিল এক আনন্দ উৎসবে।
অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন, মিসেস খালেদা মোস্তাক কোরেশী, এবং পরিচালনায় ছিলেন যৌথভাবে মুসলিমা শামস বনি ও শাহিন আক্তার।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরিফ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিক চৌধুরী, ডেপুটি মেয়র কাউন্সিলর সিরাজুল ইসলাম, ডেপুটি স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহাদ চৌধুরী, যুক্তরাজ্য যুবলীগের সহ সাধারন সম্পাদক জামাল খান, খসরুজ্জামান খসরু। মেহের নিগার চৌধুরী (উপদেষ্টা মহিলা আওয়ামী লীগ যুক্তরাজ্য), আঞ্জুমান আরা আনজু (সিনিয়র সহ-সভাপতি), হোসনা মতিন (সহ-সভাপতি), নাসিমা রহিম (সহ-সভাপতি), নিলুফা আক্তার (সহ-সভাপতি), মিনা জামান (সহ-সভাপতি), রাজিয়া রহমান (সাংগঠনিক সম্পাদক), নাজমুল হোসাইন, ইফাত আরা, আখি চৌধুরী, পলিন হোসাইন, রোজি আলম, শামসুন্নাহার রোজি আরো অনেকই।
সবশেষে প্রতিযোগী বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।