যুক্তরাজ্য আওয়ামীলীগের প্রতিষ্টাবার্ষিকীর সভা “আওয়ামী লীগ ছাড়া অন্য কারো হাতে দেশ নিরাপদ নয়”

90
gb

 

লন্ডন থেকে জুবায়ের আহমদ:

বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামীলীগের উদ্যোগে পূর্ব লন্ডনের একটি হলে আজ অনুষ্টিত হলো এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টান।

সংগঠনের সভাপতি সুলতান মাহমুদ শরীফ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক এর পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দলের হাতে বাংলাদেশ নিরাপদ নয়। একমাত্র আওয়ামী লীগই পারে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে ও দেশের মানুষকে সুখে-শান্তিতে রাখতে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব জালাল উদ্দিন, অধ্যাপক আবুল হাসেম, শামসুদ্দিন মাস্টার, হরমুজ আলী , সিতাব চৌধুরী, যুগ্ম সম্পাদক নইম উদ্দিন রিয়াজ, মারুফ চৌধুরী, আনোয়ারুজ্জামান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ মিয়া, আব্দুল আহাদ চৌধুরী সহ অনেকে।

যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ বলেন, দলের নেতাদের জন্য নয় রাজনীতি করতে হবে আওয়ামী লীগের জন্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। এ জন্য আওয়ামী লীগের ইতিহাস তরুণ প্রজন্মকে জানতে হবে। বঙ্গবন্ধু যেভাবে দেশের মানুষের জন্য কাজ করেছেন সেভাবে আমাদেরও মানুষের জন্য কাজ করতে হবে। কখনও মানুষ কষ্ট পায় এমন কাজ করা যাবে না। দেশে বিদেশে আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে হবে।

যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেন, আন্তর্জাতিক চক্রান্ত সত্ত্বেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি এসব চক্রান্তে কর্ণপাত না করে দেশ ও মানুষের জন্য কাজ করছেন। তার স্বপ্ন এ দেশকে উন্নত দেশে পরিণত করা। তাই আসুন দেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগের জন্য এক সাথে কাজ করি।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More