প্রতিষ্ঠাবার্ষিকী ও বিগত নির্বাচনসমূহে বিদ্রোহী প্রার্থীদের ব্যাপারে করণীয় সম্পর্কে আলোচনা চাঁপাইনবাবগঞ্জ জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা

159

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯’জুন) সকালে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মইনুদ্দীন মন্ডল।
সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল ওদুদের পরিচালনায় সভায় এজেন্ডা ভিত্তিক আলোচনা হয়।
জেলা কমিটি সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান ও উপ-দপ্তর সম্পাদক জামাল আব্দুল নাসের পলেন জানান, সভায় আগামী ২৩’জুন জেলায় মাসব্যাপী বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বিস্তারিত কর্মসূচী প্রনয়ণ করা হয়।
সভায় বিগত জাতীয় সংসদ,জেলা পরিষদ,উপজেলা পরিষদ,পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে যারা প্রার্থী হয়েছেন (বিদ্রোহী) বা যেসব নেতাকর্মী কাজ করেছেন তাদের ব্যাপারে করনীয় সম্পর্কে আলোচনা হয়। সভায় সিদ্ধান্ত হয় যে, এ ব্যাপারে কেন্দ্রীয় নির্দেশণা অনুসরণ করা হবে। এছাড়া সভায় এদের চিহ্নিত করতে জেলার উর্ধতন ও জেষ্ঠ্য নেতৃবৃন্দকে নিয়ে কমিটি করার প্রস্তাব নিয়ে আলোচনা হয়। ভবিষ্যতে দলীয় ইউনিট সমূহের মূল পদে যেন এরা অধিষ্ঠিত হতে না পারেন সে ব্যাপারেও আলোচনা হয়।
সভায় সহসভাপতি ও সাবেক সাংসদ জিয়াউর রহমান, রুহুল আমীন,চাঁপাইনবাবগঞ্জ পৌর সভাপতি শরিফুল ইসলাম,সাধারণ সম্পাদক মিজানুর রহমান,নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের,গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ন রেজা সহ কার্যনির্বাহী কমিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ###