নামাজে গেলেন পুলিশ, এসে দেখেন গুলিসহ পিস্তল গায়েব

136
gb

ভোটকেন্দ্রে একটি ব্যাগে গুলিসহ পিস্তল রেখে নামাজ পড়তে যান পুলিশের এক উপপরিদর্শক। নামাজ শেষে এসে দেখেন তার সেই গুলিসহ আগ্নেয়াস্ত্র চুরি হয়ে গেছে।

ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার খুলনার ডুমুরিয়া উপজেলার বানিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে।

এ ঘটনায় এখন পর্যন্ত দুজনকে আটক করা হয়েছে এবং একইসঙ্গে ওই পুলিশকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে।

গুলিসহ পিস্তল হারানো ওই পুলিশের নাম নাজমুল হক। তিনি খুলনার দিঘলিয়া থানায় উপপরিদর্শকের (এসআই) দায়িত্ব পালন করেন।

বরখাস্ত হওয়া এসআই নাজমুল হক বলেন, বেলা আড়াইটার দিকে একটি ব্যাগের ভেতরে ১২টি গুলিভর্তি পিস্তল রেখে নামাজ পড়তে যাই। নামাজ শেষে এসে দেখি আমার ব্যাগটি আছে কিন্তু ভেতরের পিস্তল ও গুলি নেই।

ঘটনার পরপর জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহর নেতৃত্বে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে যায়। অস্ত্র ও গুলি উদ্ধারে অভিযান চালায় পুলিশ ও র‌্যাব। তবে এখনও গুলি ও পিস্তলের হদিস পাওয়া যায়নি।

এসআই নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে জানিয়ে খুলনার পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বলেন, অস্ত্র ও গুলি খোয়া যাওয়ার ঘটনায় রাজমিস্ত্রির সহকারী বুলবুল খা ও বিদ্যালয়ের দফতরি সঞ্জীব কুমার রাহাকে আটক করা হয়েছে।

গুলিসহ পিস্তল হারানো ও এ ঘটনায় এসআই নাজমুল হকের সাময়িক বরখাস্তের বিষয়টি ডুমুরিয়া থানা পুলিশের ওসি আমিনুল ইসলাম বিপ্লব নিশ্চিত করেছেন।

জানা গেছে, মঙ্গলবার খুলনার ডুমুরিয়া উপজেলা পরিষদের নির্বাচন হয়। সেই নির্বাচনে দায়িত্ব পালন করতে সেখানকার একটি ভোটকেন্দ্রে যান দিঘলিয়া থানা পুলিশের এসআই নাজমুল হক।

তিনি সেখানে স্ট্রাইকিং ফোর্স হিসাবে ডুমুরিয়া উপজেলার বানিয়াখালী এলাকায় দায়িত্ব পালন করছিলেন।

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More