মাদ্রিদে বসবাসরত নরসিংদী প্রবাসীদের নিয়ে এক মিলন মেলা আয়োজন

8,002
gb
বকুল খান্‌  স্পেন থেকে ||

প্রবাসে ঈদের আনন্দএর রেশ শেষ হয়েও যেন শেষ হচ্ছিলনা নরসিংদী জেলা বাসির ।নরসিংদি ওয়েল ফেয়ার সোসাইটি এসোসিয়েশন ইন স্পেন গত ১৫ আক্টোবর ঈদ পূর্ণমিলনী ও মাদ্রিদে বসবাসরত নরসিংদী প্রবাসীদের নিয়ে এক মিলন মেলা আয়োজন করে।

মাদ্রিদের মেন্দেজ আল্ভারো সূউচ্চ পাহারের চুড়ার পার্কে নরসিংদী বাসীর পরিবার স্বজন ও শিশু কিশোর দের কল কাকলীতে মুখরিত থাকে পরন্ত বিকেল পর্যন্ত। মিষ্টি রোদ আর রি রি বাতাসের ঝলমলে বসন্তের মাসে এদিন ছিল আনন্দ উৎসবের এক রঙ্গিন দিন। দুপুর থেকে মাদ্রিদের টাওয়ার নামে পরিচিত মেন্দেজ আল্ভারো পাহাড়ের সকলে জড়ো হতে থাকেন। সবাইকে স্বাগত জানান সভাপতি আল আমিন ও সাধারণ সম্পাদক আবদুল গফুর মিলন।
মধ্যাহ্ন ভোজ ত্রুন কণ্ঠ শিল্পি আল আমিন সহ অনেক সদস্যরা গান পরিবেশন করেন। তারপর সংগঠনের নেতা তামিম আবু বক্কর ও সাইদ আনোয়ারের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ,প্রধান উপদেষ্টা বশির আহ্মেদ।

সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিলন সিনিয়র সহ-সভাপতি খলিলুর রহমান সহ-সভাপতি আহসানুল রবিন বাদল মিয়া সাংগঠনিক সম্পাদক মোঃ ইকবাল সহ দেলোআর পাঠান, মোহাম্মদ আসলাম মিয়া প্রমুখ।
পরে,তিনটি গ্রুপে দৌড় প্রতিযোগিতায় ,খলিলুর রহমান, তানভীর ,আশরাফুল ইসলাম রাফি ও ইমন বিজয়ী হয়। আধা ঘণ্টা ফুটবল খেলায় শাহ আলম এর দল জয় লাভ করে। এ ছাড়াও মহিলাদের বালিশ খেলা অনুষ্ঠিত হয়।