পরিবার ও পুলিশের সন্দেহ হত্যা চাঁপাইনবাবগঞ্জে কিশোরের মরদেহ উদ্ধার

172
gb

 

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ শহরের রেলওয়ে ষ্টেশন সংলগ্ন বসতি এলাকা থেকে রবিউল (১৪) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিউল শহরের আলীনগর মুন্সিপাড়া মহল্লার জিয়াউল হকের ছেলে। সে মাঝে মাঝে রেস্তোঁরা শ্রমিক হিসেবে কাজ করত। সোমবার (১৭’জুন) সকাল সাড়ে ৯টার দিকে মুন্সিপাড়ার বাড়িতে রবিউলের মৃত্যুর পর তাকে রেল স্টেশন এলাকায় নানীর বাড়িতে নিয়ে আসা হয়।
সোমবার বিকেলে রবিউলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। মৃত রবিউলের দেহে নাভীর নীচে ছুরি ঢোকানোর মত ক্ষতচিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে পুলিশের ধারনা রবিউলকে হত্যা করা হয়েছে।
রবিউলের মা সুলতানা (৩৬) ও নানী জানান,গত শনিবার(১৫’জুন) রাতে পেটে ক্ষত নিয়ে অসুস্থ অবস্থায় বাড়ি ফেরে রবিউল। পরদিন রোববারও সে বাড়িতে অসুস্থ অবস্থায় ছিল। সোমবার সকালে তার অবস্থার অবনতি হলে হাসাপাতালে নেবার প্রস্তুতির সময় সে মারা যায়। সুলতানা ও প্রতিবেশীরা জানান, তারা শুনেছেন শনিবার রবিউলকে মারধর করা হয়। তবে কারা তাকে মারধর করে তা নিশ্চিত হওয়া যায়নি।
সদর থানা পুলিশ ফাঁড়ি ইনচার্য পরিদর্শক দুলালউদ্দিন জানান, সোমবার দুপুরে উর্ধতন পুলিশ কর্মকর্তারা মরদেহ দেখে ও পরিবারের সাথে কথা বলার পর এ ঘটনায় হত্যা মামলা দায়েরের সিদ্ধান্ত হয়েছে যা প্রক্রিয়াধীণ। ###

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন