সুনামগঞ্জ সীমান্তে জিন্স প্যান্টসহ ১০ লাখ টাকার পণ্য জব্দ

121
gb

সুনামগঞ্জ সীমান্তে ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) একাধিক অভিযানে ভারতীয় জিন্স প্যান্ট ও মাদকসহ প্রায় ১০ লাখ টাকার পণ্য জব্দ করেছে।

বৃহস্পতিবার তাহিরপুরসহ জেলার একাধিক সীমান্তে অভিযান চালিয়ে এসব ভারতীয় পণ্য জব্দ করা হয়।

ব্যাটালিয়নের উপ পরিচালক মেজর মেজবাহ উদ্দীন রাসেল যুগান্তরকে জানান, জেলার তাহিরপুর উপজেলার সীমান্তনদী জাদুকাঁটা থেকে লাউড়েরগড় বিওপির বিজিবির টহল ভারতীয় একটি চোরাই বাঁশের চালান জব্দ করেছে।

একই দিন লাউড়েরগড় বিওপির টহল দল পৃথক এক অভিযানে জাদুকাঁটা নদী থেকে ৩’শ ঘনফুপ চোরাই পাথর বোঝাই ৪টি ইঞ্জন চালিত বারকি নৌকা জব্দ করেছে।

পজেলার বিরেন্দ্রনগর বিওপির টহল দল সীমান্তের লামাকাঁটা এলাকা থেকে বুধবার ১৬৮ বোতল বিদেশি মদ জব্দ করে। উপজেলার চাঁনপুর বিওপির বিজিবির টহল দল বারেকটিলা থেকে ৯৮ বোতল বিদেশি মদ জব্দ করে।সদর উপজেলার নবীনগর বিজিবির বিশেষ ক্যাম্পের টহল দল ইব্রাহিমপুর এলাকায় সীমান্ত হাট থেকে চোরাই ভাবে নিয়ে আসা ১৪০ পিস ভারতীয় জিন্স প্যান্ট জব্দ করে।

সদর উপজেলার নারায়নতলা বিওপির টহল দল জাহাঙ্গীরনগর ইউনিয়নের গুচ্ছগ্রাম থেকে ৫ কেজি ভারতীয় গাঁজা জব্দ করে। দোয়ারাবাজার উপজেলা বাগানবাড়ি বিওপির বিজিবির টহল দল বোগলাবাজার ইউনিয়নের গাছগড়া এলাকা থেকে ৩টি ভারতীয় চোরাই গরু জব্দ করে। জব্দকৃত জিন্স প্যান্ট, মাদক, পাথর, বাঁশ ও গরুর আনুমানিক মুল্য ৯ লাখ ৯০ হাজার ৫০০ টাকা বলে জানায় বিজিবি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More