অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড ডেভোলপমেন্ট ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

 

অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড ডেভোলপমেন্ট ট্রাস্টের উদ্যোগে প্রতি বছরের ন্যায় পবিত্র মাহে রমজান ও ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৭ মে সোমবার বিশ্বনাথ উপজেলার অলংকারীতে ৩নং অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া। সাহেদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৩নং অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং ট্রাস্টের ট্রাস্টি শামসুজ্জামান সমছু, মুক্তিযোদ্ধার প্রজন্ম সভাপতি রোটারিয়ান কবি নাজমুল ইসলাম মকবুল, শায়েকুর রহমান মেম্বার, মাওলানা ছাদিকুর রহমান, মোঃ আব্দুল কাইয়ূম, রাসেল আহমদ, আমির আহমদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অলংকারী জামে মসজিদের মুতাওয়াল্লী হাজী মোঃ আব্দুল হাসিম, সমাজসেবী ও শিক্ষানুরাগী মোঃ ফারুক মিয়া প্রমূখ।  

অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্যে বলেন, প্রবাসীরা সব সময়ই বিদেশের মাটিতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন। তারা সেখানে দেশের মুখ উজ্জ্বল করার পাশাপাশি বাংলাদেশের সার্বিক উন্নয়নে বিশাল অবদান রেখে যাচ্ছেন। তাদের সাহায্য সহযোগিতার ফলে দেশের গরিব অসহায়রা উপকৃত হচ্ছেন। তাই প্রবাসীরা আমাদের গর্বের ধন। আমাদের অহংকার। প্রবাসীরা দেশে আসলে যাতে হয়রানীর শিকার না হন সেদিকে লক্ষ্য রাখতে হবে। বক্তারা ট্রাস্টের সকল ট্রাস্টির প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান এবং তাদের জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে ট্রাষ্টের পক্ষ থেকে ইউনিয়নের ২৬০ জন অসহায় দুস্থ পরিবারের মধ্যে চাল ডাল তেল পিয়াজ চিনিসহ পবিত্র মাহে রমজান ও ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন