চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত

422
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ||
চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্ণামেন্ট-২০১৭ এর জেলা পর্যায়ের চূড়ান্ত খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে। জেলা প্রাথমিক শিক্ষা অফিস ও জেলা প্রশাসন তিনদিনব্যাপী জেলা পর্যায়ের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী বালক-বালিকাদের অংশগ্রহণে এই টুর্ণামেন্টের আয়োজন করে। গত সোমবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ ষ্টেডিয়ামে চূড়ান্ত খেলা শেষে সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন সদর আসনের সাংসদ আব্দুল ওদুদ। বিশেষ অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাস।

ছেলেদের বঙ্গবন্ধু টূর্ণামেন্টে গোমস্তাপুর উপজেলার প্রসাদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ৫-০ গোলে শিবগঞ্জ উপজেলার সাহবেনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। মেয়েদের বঙ্গমাতা টূর্নামেন্টে ভোলাহাট উপজেলার হেলাচি সরকারী প্রাথমিক বিদ্যালয় দল গোমস্তাপুর উপজেলার পূর্বব্রজনাথপুর সরকারী প্রাথমিক ফুটবল দলকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের,জেলা ক্রীড়া অফিসার আখতারুজ্জামান,রহনপুর পৌর মেয়র তারিক আহমেদ,সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সোহরাব আলী, জেলা ক্রীড়া সংস্থা সহসভাপতি আব্দুল হান্নান,সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম প্রমুখ।

জেলার পাঁচ উপজেলা চ্যাম্পিয়ন বালক ও বালিকা ফুটবল দল টূর্ণামেন্টে অংশ নেয়। জেলা পর্যায়ে বিজয়ী দলগুলি পরবর্তীতে বিভাগীয় পর্যায়ের টূর্ণামেন্টে অংশ নিবে। ছেলেদের টূর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে প্রসাদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ইয়াহিয়া ও সর্বোচ্চ গোলদাতা হয়েছে একই বিদ্যালয়ের তুহিন। মেয়েদের টূর্ণামেন্টে সেরা খেলোয়াড় ও সর্ব্বোচ্চ গোলদাতা হয়েছে ভোলহাটের হেলাচি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শামীমা।