বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরীর মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির গভীর শোক ও দু:খ প্রকাশ 

151
gb

   

যুক্তরাজ্য জাসাসের সিনিয়র সহসভাপতি  তরিকুর রশিদ চৌধুরী শওকতের পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরীমৃত্যুতে ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ) গভীর শোক ও  দু:খ প্রকাশ করেছেন যুক্তরাজ্য বিএনপি ।        

শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম  আহমেদ বলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী  মৃত্যুতে মরহুমের পরিবারের মতো যুক্তরাজ্য বিএনপি গভীরভাবে শোকাহত । তিনি একজম সজ্জন, সমাজসেবক ও ধার্মিক ব্যক্তি হিসেবে সকলের কাছে অত্যন্ত শ্রদ্ধা ভাজন ছিলেন । মহান মুক্তিযুদ্ধে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরীর অবদান জাতীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।        

 

শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ।   

 

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী গত ২০শে মে সোমবার সন্ধ্যা ৭:৩০ মিনিটে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন। তিনি ছিলেন ৭১ এর রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত সেনা সদস্যদীর্ঘ দিন ধরে তিনি বার্ধক্য জনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে, নাতী, নাতনী অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।  

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন