বেলজিয়ামে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

153
gb

১৯ মে ব্রাসেলসে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারা ও রোগমুক্তি কামনায় আলোচনাসভা, ইফতার ও দোয়া মাহফিল করেছে বেলজিয়াম বিএনপি।

বেলজিয়াম বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু এবং যুগ্ম সাধারণ সম্পাদক আশিক আহাম্মেদ বাপ্পীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান লিটন।

বক্তব্য রাখেন খলিল ইব্রাহিম, যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ, টি এম ওয়ারেছ বাচ্চু, বেলজিয়াম যুবদলের আহ্বায়ক কাজী রহিমুল হক বাবু, মিয়া তছু, এ.কে.এম সিদ্দিক, মোহাম্মদ আমির আলী ও নাসির উদ্দীন। বক্তারা দলীয় প্রধান খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল জাতীয়তাবাদী নেতাকর্মীর ওপর মিথ্যা মামলার মুক্তির দাবি জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোলাম নবী শ্যামলসহ সভাপতি বেলজিয়াম বিএনপি, হাবিবুল হাসান সোহাগ (লিয়াজ), আশরাফ কিটু (অভিনেতা), মাকসুদুল হাসান মম, পাভেল আহাম্মেদ, হারুন মিয়া, মাসুম পারভেজ, জসিম (লিয়াজ) রিপন, জনি (এন্টোরপ্যান) প্রমুখ।

ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান লিটন সমাপনী বক্তব্যে বেলজিয়ামের বিভিন্ন শহর থেকে আগত নেতৃবৃন্দের ধন্যবাদ জানান।

তিনি বলেন, বেলজিয়াম বিএনপির মাঝে কোন বিভেদ নেই। আগামীদিনের আন্দোলন সংগ্রামে আমরা একসঙ্গে কাধে কাধ রেখে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

ইফতার পূর্বে খালেদা জিয়ার রোগমুক্তি, বিশ্ব মুসলমানদের মঙ্গল ও প্রবাসীদের শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন