মাদ্রিদে বরিশাল কল্যাণ সমিতির ইফতার মাহফিল

170
gb

মাদ্রিদে বরিশাল কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ মে) বাংলাদেশি অধ্যুষিত এলাকা লাভাপিয়েস সংলগ্ন বায়তুল মুকাররম বাংলাদেশ জামে মসজিদে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি সামিম মিয়া ও সাধারণ সম্পাদক মাসনুন বিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে এবং সদস্যদের সহযোগিতায় আয়োজিত এ ইফতার মাহফিলে কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতারপূর্ব আলোচনায় রমজান মাসের গুরুত্ব ও ইসলামের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন বায়তুল মুকাররম জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি খোরশেদ আলম মজুমদার।

ইফতার মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব মোজাম্মেল হোসেন মনু, নূর হোসেন পাটোয়ারি, সোহেল ভূঁইয়া, হেমায়েত উদ্দিন, মো. রফিক, মনির বাহার, মিরন খান লালন, আনোয়ার হোসেন, আক্তার হোসেন প্রমুখ। মাহফিলে মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। ইফতার মাহফিলে আগত সবাইকে ধন্যবাদ জানান ‘বরিশাল কল্যাণ সমিতি, মাদ্রিদ’ এর সভাপতি সামিম মিয়া ও সাধারণ সম্পাদক মাসনুন বিন জুয়েল।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন