সিলেটে কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানিয়ে নগরীতে ছাত্রলীগের আনন্দ মিছিল

জিবি নিউজ।।

কেন্দ্রীয় ছাত্রলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিকে স্বাগত জানিয়ে নগরীর টিলাগড় এলাকায় আনন্দ মিছিল করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের একাংশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকারের অনুসারীরা এ আনন্দ মিছিল বের করে। মিছিলটি টিলাগড়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এক সংক্ষিপ্ত পথসভায় অনুষ্ঠিত হয়।

আনন্দ মিছিল এবং পরবর্তী পথসভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবে যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাবেক স্কুল ছাত্র সম্পাদক হোসেন আহমেদ, সাবেক সদস্য নাজমুল ইসলাম, সাবেক সহ সভাপতি হুসাইন আহমেদ চৌধুরী, সাবেক গণশিক্ষা সম্পাদক কনক পাল অরূপ, সাবেক স্বাস্থ্য সম্পাদক সাদিকুর রহমান, সাবেক সদস্য জ্যোতিস্ময় দাস সৌরভ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা রাসেল আহমেদ, শামিম আলী, রুবেল আহমেদ, আরাফাত আহমেদ, রনি তালুকদার, সুব্রত চন্দ্র চন্দ, সুজিত তালুকদার, আর এ শাকিল, সুরঞ্জিত তালুকদার, সুমন দাস, এম সাইফুর রহমান, দেলোয়ার হুসেন রাহি, সেলিম আহমেদ, সুমন বাপ্পি, হাবিবুর রহমান পংকি, জন দাস, সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ নেতা রুহেল আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক উপ আইন সম্পাদক কাউসার উদ্দিন আহমেদ, এনাম আহমেদ, নাইম আহমেদ, নুর মোহাম্মদ আনাস, রেজাউল হক, এম সি কলেজ ছাত্রলীগ নেতা আহমেদ শিহাব খান, মাহফুজুর রহমান মাসুম, হাবিব আহমেদ, এস আর রোখন, শাকিল, শাহপরান থানা ছাত্রলীগ নেতা এস এই রাজু, শাহজাহান আহমেদ, মিজানুর রহমান রকি, আদিত্য সালমান, তারেক আহমেদ, ফাহিম আহমেদ, জুবের আহমেদ প্রমুখ।

পথ সভায় বক্তারা বলেন- বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার পাশাপাশি ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ ছাত্রলীগ কাজ করে যাচ্ছে।

কেন্দ্রীয় সংসদের নতুন নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবে। নতুন নেতৃত্বের মাধ্যমে সিলেট সহ বাংলাদেশের প্রত্যেকটি জেলা ও উপজেলা ছাত্রলীগকে ঐক্যবদ্ধ করতে অগ্রণী ভূমিকা পালন করবে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন