ওয়েস্ট লন্ডন বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ও রিচমন্ড ও হাউসলো ইসলামিক কালচার সেন্টারেরযৌথ ইফতার মাহফিল অনুষ্ঠিত

জিবি নিউজ ডেস্ক।।

লন্ডনে গত(১৫ ই মে বুধবার) আশিয়ানা ইভেন্ট হলে,ওয়েস্ট লন্ডন বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ও রিচমন্ড ও হাউসলো ইসলামিক কালচার সেন্টার যৌথভাবে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সর্ব প্রথমে পবিত্র কুরআন তিলাওয়াত দিয়ে শুরু হয় অনুষ্ঠান।

উক্ত ইফতার মাহফিলে সভাপতিত্বে করেন,রিচমন্ড ও হাউসলো ইসলামিক কালচার সেন্টারের সভাপতি ড.আজমল চৌধুরী ও ওয়েস্ট লন্ডন বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মুহিবুর রহমান,এবং যৌথ পরিচলনা করেন মুজিবুর রহমান (জুনু) জেনারেল সেক্রেটারি ওয়েস্ট লন্ডন বাংলাদেশ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ও জিবি নিউজের চেয়ারম্যান রাকিব রুহেল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রিটিশ এমপি সীমা মালহোত্রা।
বিশেষ অতিথি ছিলেন,খুলিক মালিক (কাউন্সিলর),জাভেদ আকুনজাদা (কাউন্সিলর),অ্যাড্রিয়ানা জর্জা (কাউন্সিলর),কমল (কাউন্সিলর),হিনা মীর (কাউন্সিলর),শফিক রেহমান (সাধারণ সম্পাদক) হাউসলো মসজিদ,লর্ড সরদার সিং (চেয়ারম্যান হাউসলো চেম্বার অব কমার্স,হাউসলো চেম্বার অব কমার্স এর সভাপতি ক্রিসপার ডার্কিন।


এছাড়া উপস্থিত ছিলেন,কমিউনিটি নেতারা বক্তব্য রাখেন,সৈয়দ কায়ুম কায়সার
সাধারণ সম্পাদক রিচমন্ড ও হাউসলো ইসলামিক
কালচার সেন্টার এবং আরও অনেকে।

এছাড়া ইফতার মাহফিল এর শেষ পর্যায়ে ওয়েস্ট লন্ডন বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন পক্ষ থেকে,ক্ষুদে সাংবাদিক জাইম রাকিব ব্রিটিশ এমপি সীমা মালোত্রা কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন