রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদ এখন লন্ডনে

152
gb

জিবি নিউজ ডেস্ক।।

চোখের চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার উদ্দেশ্যে লন্ডন পৌছেছেন রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদ। বুধবার স্থানীয় সময় বিকেলে বিমানের একটি ভিভিআইপি ফ্লাইটে লন্ডন হিথরো বিমান বন্দরে এসে পৌছেন তিনি। এসময় রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানান ব্রিটেনে বাংলাদেশের হাই কমিশনার সাঈদা মুনা তাসনিম। হিথরো থেকে সরাসরি রাষ্ট্রপতিকে নিয়ে যাওয়া হয় সেন্ট্রাল লন্ডনে তাঁর জন্য নির্ধারিত হোটেলে।

পরে যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ ও সাধারণ সম্পাদক সাইয়েদ সাজিদুর রহমান ফারুকের নেতৃত্তে যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতবন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

লন্ডনের মুরফিল্ড আই হসপিটাল ও বুপা ক্রমওয়েল হসপিটালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। চিকিৎসা শেষে ২৬ মে দেশে ফেরার কথা রয়েছে তাঁর। এর আগে ৭৫ বছর বয়সী রাষ্ট্রপতি হামিদ গত বছরের জুলাই মাসে স্বাস্থ্য পরীক্ষা করিয়েছিলেন। রাষ্ট্রপতি আব্দুল হামিদ দীর্ঘদিন ধরেই চোখে গ্লুকোমার সমস্যায় ভুগছেন। তিনি জাতীয় সংসদের স্পিকার থাকার সময় থেকেই লন্ডনে স্বাস্থ্য পরীক্ষা করাচ্ছেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন