সিলেটে নারী চিকিৎসককে হুমকিদাতা ছাত্রলীগ নেতার বিচার দাবিতে মানবন্ধন

নিজস্ব প্রতিনিধি।।জিবি নিউজ।।

সিলেটে ছাত্রলীগ নেতা কর্তৃক নারী ডাক্তারকে ধর্ষণ ও হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছেন ইন্টার্ন চিকিৎসকরা। হুমকিদাতা দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেনকে গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনার দাবি জানানো হয় মানববন্ধনে।

আজ মঙ্গলবার (১৪ মে) বেলা সাড়ে ১১টায় সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, ডা. নিজাম আহমদ চৌধুরী, ডা. হিমাংশু শেখর দাস, ডা. মাহবুব, ডা. দ্বীপ, ডা. সজীব, ডা. জাবের, ডা. ইশফাক জামান সজীব, ডা. জাবেদ আহমদ, ডা. রিপন, ডা. তিতাশ কুমার, ডা. সোলেমান বাবু, ডা. আফজাল, ডা. সুনান্ত, ডা. সাব্বির আহমদ, ডা. হরশিত বিশ্বাস, ডা. প্রবাল ও ডা. হৃদয়।

লাঞ্ছনার ঘটনার চারদিন পর গতকাল সোমবার রাতে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ফেরদৌস হাসান বাদী হয়ে সিলেট কোতোয়ালি মডেল থানায় ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৮/১০ জনকে আসামি করে মামলা করেন। মামলার প্রেক্ষিতে আজ মঙ্গলবার দুপুরে সিলেটের আদালতের ফটক থেকে সারোয়ারকে গ্রেপ্তার করে পুলিশ। পরে সারোয়ার জামিনের কাগজপত্র দেখালে তাকে ছেড়ে দেয়া হয়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন