জৈন্তাপুরে অজ্ঞাত এক শিশুর লাশ উদ্ধার

506
gb

জৈন্তাপুর প্রতিনিধি।।জিবি নিউজ ২৪ ডট কম।।

জৈন্তাপুর উপজেলার পাখিটিকি নামক স্থানে একটি মাছের ফিসারী থেকে ভাসমান অবস্থায় এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
জানা যায়, ১৯ এপ্রিল (শুক্রবার) সকাল অনুমান সাড়ে ১০ টায় জৈন্তাপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের সিলেট-তামাবিল মহসড়কের পাখিটিকি নামক স্থানে একটি ফিসারীতে ভাসমান অবস্থায় ১৬/১৭ মাস বয়সের শিশু (ছেলে) বাচ্চার মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে জৈন্তাপুর মডেল থানায় সংবাদ দেয় স্থানীয়রা।

সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নির্দেশে এস.আই আজিজুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে শিশুটির লাশ উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তবে অজ্ঞাত শিশু বাচ্চাটির পরিচয় পাওয়া যায়নি। পরিচয়ের জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোঃ মাঈনুল জাকির শিশু মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটির পরিচয় পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রেকর্ড করা হবে। তবে শিশুটির পরিচয় জানার জন্য সকলের সহযোগিতা চাই।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন