দক্ষিণ সুরমায় অভিযানে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

80
gb

সিলেট নিউজ:: সিলেটের দক্ষিণ সুরমায় অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। সোমবার (৮ এপ্রিল) দুপুরে মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্বর থেকে শিববাড়ি এলাকার বন্দরঘাট পর্যন্ত এই অভিযান চালানো হয়।

অভিযানে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করে সরকারি জমি উদ্ধার করা হয়।

সিসিক সূত্রে জানা যায়, দক্ষিণ সুরমা এলাকায় বিভিন্ন স্থানে সরকারি জমি দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ করা হয়েছে। অবৈধ স্থাপনা সরিয়ে নিতে দখলদারদের একাধিকবার নোটিশ প্রদান করে সিসিক। তবে তাতে কর্ণপাত না করায় সোমবার অভিযানে নামেন মেয়র আরিফ।

এ বিষয়ে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সরকারি জায়গা দখল করে দোকানপাট, বস্তি গড়ে তোলা হয়েছে। আমরা এই জায়গা দখলমুক্ত করতে অভিযান চালিয়ে অর্ধশতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

অভিযানকালে স্থানীয় কাউন্সিলর আজম খান, কাউন্সিলর তৌফিক বক্স লিপন, সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, অতিরিক্ত উপকমিশনার (ট্রাফিক) নিকুলিন চাকমা, সহকারী প্রকৌশলী জয়দেব বিশ্বাসসহ সিলেট সিটি করপোরেশন বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More