ফেঞ্চুগঞ্জ উপজেলার মানিককোনা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. আব্দুল মইজ এবারের

শিক্ষা সপ্তাহে কলেজ পর্যায়ে উপজেলার শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধান (অধ্যক্ষ) নির্বাচিত হয়েছেন

288
gb

ফেঞ্চুগঞ্জ উপজেলার মানিককোনা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. আব্দুল মইজ এবারের জাতীয় শিক্ষা সপ্তাহে কলেজ পর্যায়ে উপজেলার শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধান (অধ্যক্ষ) নির্বাচিত হয়েছেন।

অধ্যক্ষ মো. আব্দুল মইজ ১৯৮৭ সালে জকিগঞ্জ কলেজের প্রভাষক হিসাবে কলেজ পর্যায়ে শিক্ষকতা শুরু করেন ১৯৯৪ সালে তিনি টি. এন খানম একাডেমি কলেজ, জুড়িতে যোগদান করে প্রভাষক, সহকারি অধ্যাপক ও প্রায় চার বছর ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করেন। 

২০১২ সালে তিনি মানিককোনা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ হিসাবে যোগদান করেন। তাহার হাত ধরে স্কুল ও কলেজ শাখায় ব্যাবসায় শিক্ষা শাখা চালু এবং এমপিওভূক্ত হয়। তার আমলে  বিভিন্ন পাবলিক পরিক্ষায় প্রতিষ্টানটি বারবার উপজেলায় শ্রেষ্ঠ ফলাফল করে। অবকাঠামো সহ বিভিন্ন ক্ষেত্রে প্রভূত উন্নতি সাধিত হয়।
অধ্যক্ষ মো. আব্দুল মইজ এর গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার চিতলিয়া গ্রামে। তাঁর স্ত্রী একটি স্কুলের সহকারি শিক্ষিকা। ব্যাক্তিগত জীবনে তিনি এক পুত্র ও দুই কন্যা সন্তানের জনক । তার একমাত্র পুত্র ফরিদপুর সরকারি মেডিকেল কলেজে অধ্যয়নরত।

প্রসঙ্গত, গতবছর জাতীয় শিক্ষা সপ্তাহে মানিককোনা উচ্চ বিদ্যালয় ও কলেজ ফেঞ্চুগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয় ।

অধ্যক্ষ আব্দুল মইজ বলেন, “শিক্ষকতা জীবনের সায়াহ্নে এসে এ স্বীকৃতি লাভ করায় আমি অত্যন্ত গৌরবান্বিত বোধ করছি”। তিনি এজন্য ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ জানান। এছাড়া তিনি তার প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী, গভর্নিং বডির সদস্যবৃন্দ ও শিক্ষার্থীদের অভিনন্দন জানান।  

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন