সিলেটে ৭ মার্চের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা

সিলেট নিউজ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের তাৎপর্য এবং দেশের উন্নয়ন অগ্রগতি বিষয়ে সিলেটে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুর ১ টায় জেলা প্রশাসক, সিলেটের কার্যালয়ের কনফারেন্স রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকারের উপ পরিচালক মীর মুহাম্মদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সানজিদা চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান, সিলেটের জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) সুহেল রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আসলাম উদ্দিন, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সভাপতি ভবতোষ রায় বর্মণ রানা।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার উম্মে সালিক রুমাইয়া, সিলেট জেলা প্রেস ক্লাবের সভাপতি তাপস দাস পুরকায়স্থ, সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকরামুল কবির ইকু, জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো. হেলাল চৌধুরী, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো. জাহাঙ্গীর আলম, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার রেহানা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কালেক্টর জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা শাহ আলম ও গীতা পাঠ করেন জেলা প্রশাসক কার্যালয়, সিলেটের অফিস সহকারী সজল চন্দ্র আচার্য্য।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন