লন্ডন বাংলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে কামাল উদ্দিনের অভিনন্দন

208
gb

লন্ডন বাংলা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি এমদাদুল হক চৌধুরী এমাদ  সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবায়েরসহ নির্বাচিত সকল কর্মকর্তাকেঅভিনন্দন জানিয়েছেন যুক্তরাজ্য বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও লন্ডন সিলেট ফ্রেন্ডশীপ অর্গানাইজেশনের চেয়ারম্যান কামাল উদ্দিন ।

অভিনন্দন বার্তায় কামাল উদ্দিন আশা প্রকাশ করেননতুন কমিটির নেতৃত্বে বিলেতে বাংলা মিডিয়া আরো বিকাশ লাভ করবে এবং বাংলা গণমাধ্যমেকর্মরত সাংবাদিকদের পেশাগত মর্যাদা  সুযোগসুবিধা আরো সম্প্রসারনের পাশাপাশি কমিউনিটির ইতিহাস, ঐতিহ্য এবং অগ্রযাত্রাকে দেশে বিদেশে তুলে ধরতে কার্যকর ভূমিকা পালন করবে।    

 অভিনন্দন বার্তায় তিনি আরও আশা প্রকাশ করেন বাংলাদেশে নির্যাতিত-নিপীড়িত জনগনের পাশে দাড়ানোর পাশাপাশি ভোটের অধিকার আদায়ের সংগ্রাম, গনতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা, আইনের শাসন, মতপ্রকাশের স্বাধীনতা, সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা এবং দুর্নীতি-দুঃশাসন প্রতিরোধসহ গণমাধ্যমের স্বাধীনতা হরণ ও সাংবাদিকদের কণ্ঠরোধের উদ্দেশ্যেই স্বৈরাচারী সরকার কর্তৃক প্রণীত ‘ডিজিটাল নিরাপত্তা আইন’ বাতিলের আন্দোলনে লন্ডন বাংলাপ্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃত্বে প্রবাসী সাংবাদিক সমাজ অগ্রণী ভূমিকা পালন করবে।  

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন