একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সংরক্ষিত নারী সংসদীয় আসন ২৯-এ চমক দেখাতে পারেন শিরিন আক্তার বেলী

99

মৌলভীবাজার প্রতিনিধি ||
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সংরক্ষিত আসনে চমক দেখাতে পারেন শিরিন আক্তার বেলী। মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলা নিয়ে গঠিত সংরক্ষিত আসন ২৯-এর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।
সুদীর্ঘ ২২বছরের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে সরব সংগ্রামী নারী নেতৃত্ব, সত্যিকার অর্থে সমাজসেবী হিসেবে সর্বমহল সুপরিচিত, একজন বীর মুক্তিযোদ্ধার সুযোগ্য কন্যা, সৎ, যোগ্য, সামাজের কাছে সুপরিচিত আদর্শবান নেতৃত্ব বৃহত্তর মৌলভীবাজারের মেয়ে এবং জালালাবাদ বাসীর গর্ব, বাংলাদেশ আওয়ামী যুবমহিলা লীগের ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সাংগঠনিক সম্পাদক শিরিন আক্তার বেলী-কে বৃহত্তর মৌলভীবাজার ও সুনামগঞ্জবাসী তাদের এতোদিনের সুখ-দুঃখের পাশে পাওয়া এই মানুষটিকে জাতীয় পর্যায়ে তাদের এলাকার সকল সমস্যা সমাধানে কথা বলা এবং ভুমিকা রাখার জন্য বৃহত্তর মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলা নিয়ে গঠিত সংরক্ষিত নারী সংসদীয় আসন-২৯-এ সংসদ সদস্য হিসেবে দেখতে ভীষণভাবে আগ্রহী।
এব্যাপারে স্থানীয় এলাকাবাসীদের কাছে উনার ব্যাপারে জানতে চাইলে এলাকাবাসীর অনেকেই জানান এলাকার মানুষের সুখ-দুঃখে এবং দুর্যোগে অগ্রগামী সেবক হিসেবে উনার সুপরিচিতির কথা।পাশাপাশি উনাকে সংরক্ষিত নারী সংসদীয় আসন-২৯-এ সংসদ সদস্য হিসেবে কাছে পেতে তাদের ইচ্ছা কথা ব্যক্ত করেন।
উক্ত আসনে প্রার্থীতার ব্যাপারে নারী নেত্রী শিরিন আক্তার বেলীর কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দল এবং সরকারে নারী নেতৃত্বের প্রতি আস্থা রাখছেন, আমার বিশ্বাস সংরক্ষিত আসনের ক্ষেত্রে সে আস্থা রাখলে আমার সুযোগ আছে। সুযোগ পেলে আমি তৃণমূল পর্যায়ে পিছিয়ে পড়া নারীদের নিয়ে কাজ করার পাশাপাশি নেত্রীর লক্ষ্য অর্জনে ডিজিটাল বাংলাদেশ নির্মাণে আমার সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে কাজ করে যাব।

মন্তব্য
Loading...