পলাশবাড়ীতে ৪ বছরের শিশু ধর্ষিত

69

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ||

গাইবান্ধার পলাশবাড়ীতে ৪ বছরের অবুঝ শিশু ধর্ষিত হয়েছে।অধিক রক্তক্ষরণে গুরুতর অসুস্থ হয়ে পড়লে রোববার রাতে চিকিৎসার জন্য ওই শিশুকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং অবস্থার অবনতি ঘটলে সোমবার তাকে রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়।
ধর্ষক মোটরসাইকেল মেকার নরপিশাচ ওছমান(৫৫) পলাতক।ঘটনাস্থল পরিদর্শনসহ ধর্ষককে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
ঘটনাস্থল পারিবারিক ও থানা সূত্রে জানা যায়,গত শুক্রবার দুপুরে উপজেলা সদরের কালীবাড়ী বাজারের অদূরে গিরীধারীপুর গ্রামে (সরকারপাড়া) ঘটনাটি ঘটে।ধর্ষক ওছমান মেকারের নিজস্ব বাসা ও ভাড়াটিয়া ধর্ষিতা পরিবার পাশাপাশি বাসায় বসবাস করে আসছিল।
ওইদিন বাড়ীতে কেউ না থাকার সুযোগে ধর্ষক ওসমান অবুঝ ওই শিশুকে ধর্ষনের ঘটনা ঘটায়।।শুক্রবার দুপুরে ঘটনা ঘটলেও বিষয়টি কাউকে না বলার জন্য ওসমান ওই শিশুকে জবাই করবে বলে ভয় দেখায়।
এ কারনে বিষয়টি ওই শিশু কাউকে না বললেও রক্তক্ষরনের ফলে বিষয়টি অভিভাবকরা টের পায়। রোববার রাতে ধর্ষিতাকে দ্রুত প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।পরে মুমুর্ষ অবস্থায় সোমবার চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
ধর্ষক মোটরসাইকেল মেকানিক্স ওসমান (৫৫)পলাতক রয়েছে।ধর্ষককে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ধর্ষিতা ওই শিশুর পরিবার এ ব্যাপারে থানায় অভিযোগ দাখিল করেছে বলে জানা গেছে।

মন্তব্য
Loading...