চাঁপাইনবাবগঞ্জে অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান

140
gb

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ||

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কলিম উদ্দিন আহম্মদ স্মৃতি শিক্ষা বৃত্তি ফান্ডের উদ্যোগে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার (৫’জানুয়ারী) দুপুরে দাদনচক এলাকায় মরহুম কলিম উদ্দিনের বাসভবন প্রাঙ্গণে তার পুত্র অব. প্রধান শিক্ষক শফিকুর রহমানের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) হারুন অর রশিদ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুমায়ুন রেজা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাদের,বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিরুদ্দিন,দাদনচক হেমায়েত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রাব্বানী, দাদনচক বেল আফরোজ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিকুল ইসলাম, আলহাজ শরীফ আহমেদ কারিগরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লোকমান হোসেন,মনাকষা বালিকা উচ্চ বিদ্যালয়ের অব.প্রধান শিক্ষক এমরান হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে ৮ জন শিক্ষার্থীকে এককালীন ৮ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানের সভাপতি শফিকুর রহমান জানিয়েছেন, এই বৃত্তি প্রদানের ধারাবাহিকতা বজায় রাখতে ও পরিধি বাড়াতে পারিবারিকভাবে ফান্ড বাড়ানোর চেষ্টা করা হচ্ছে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন