কেন এই ধরনের পোশাক পরেছেন আমিশা প্যাটেল ?

159
gb

জিবি নিউজ24 ডেস্ক //

ফের সমালোচকদের মুখে পড়লেন আমিশা প্যাটেল। কেন এই ধরনের পোশাক পরেছেন বলে প্রশ্ন তোলা হয় আমিশা প্যাটেলকে দেখে। শুধু তাই নয়, ‘ক্যাহো না প্যার হ্যায়’-খ্যাত অভিনেত্রী ‘বুড়িয়ে’ গিয়েছেন বলেও করা হয় কটাক্ষ।

সম্প্রতি সাদা রঙের একটি ‘সি থ্রু’ টিশার্ট পরে বাইরে বেরিয়েছিলেন বলিউডের এই অভিনেত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলেও শেয়ার করেন সেই ছবি। আর ওই ছবি দেখার পর থেকেই আমিশা প্যাটেলকে নিয়ে শুরু হয় জোর সমালোচনা। বয়স হয়ে যাওয়ার পরও আমিশা কেন এই ধরনের পোশাক পরে বাইরে বেরিয়েছেন, তা বলেও করা হয় কটাক্ষ। যদিও কটাক্ষের মুখে পড়েও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি বলিউড অভিনেত্রী।

তবে এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার সমালোচকদের কটাক্ষের মুখে পড়েছেন আমিশা প্যাটেল। কখনও দুবাইয়ের শপিং মলে গিয়ে পোশাক নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে তাঁকে, আবার কখনও ফটোশুটের সময়। সবকিছু মিলিয়ে নেটিজেনদের অন্যতম নিশানা বানিয়ে আমিশা প্যাটেলকে নিয়ে অব্যাহত কটাক্ষের পালা।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন