Bangla Newspaper

মুক্তযুদ্ধের চেতনার ভিত্তিতে ঐক্যের কোন বিকল্প নাই : মোস্তফা

39

দেশে নানা ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবেলা করতে মুক্তিযদ্ধের চেতনার ভিত্তিতে বেক্যের কোন বিকল্প নাই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

 তিনি বলেন, আকাশছোঁয়া স্বপ্ন, দিগন্ত বিস্তৃত প্রত্যাশা নিয়ে এদেশের মানুষ ১৯৭১ সালে স্বাধীনতাযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। কিন্তু স্বাধীনতার পর তাদের সেই স্বপ্ন ও প্রত্যাশা ধ্বংস হয়ে গিয়েছিল স্বদেশী নব্য-শাসকদের মদমত্ততায়। বর্তমানেও দেশে সেই অবস্থাই বিরাজ করছে। আবারো মহান মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যার ষড়যন্ত্র চলছে।

 মঙ্গলবার দলীয় কার্যালয়ে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ মনোনীত ঢাকা ০৮ আসনের প্রার্থী সুমি আক্তার শিল্পীর সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

 তিনি বলেন, আমরা মুক্তিযুদ্ধের চেতনাকে বড় করে ঐক্য করতে চাই। আমরা মুক্তিযুদ্ধের ব্যাপারে আপস করতে রাজি নই। বাংলাদেশের রাজনীতিতে ইতিবাচক পরিবর্তন আনতে হলে এবং স্বেচ্ছাচারিতা চিরকালের মতো দূর করতে হলে একটি ভারসাম্যের রাজনীতি সৃষ্টি করতে হবে।

 এসময় বাংলাদেশ ন্যাপ মনোনীত ঢাকা ৮ আসনের সংসদ সদস্য প্রার্থী সুমি আক্তা শিল্পী, বাংলাদেশ জনতা ফ্রন্ট সভাপতি মো. আবু আহাদ আল মামুন (দিপু মীর), গণতান্ত্রিক ঐক্যের আহ্বায়ক রফিকুল ইসলাম, দলের ভাইস চেয়ারম্যান বাবু স্বপন কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, ঢাকা মহানগর সভাপতি মো. শহীদুন্নবী ডাবলু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ নজরুল ইসলাম প্রমুখ।

Comments
Loading...