Bangla Newspaper

ভাইরাল অর্জুন আর মালাইকার পার্টি মুডের এক ছবি

47

জিবি নিউজ24 ডেস্ক //

বিয়ে, বিয়ে আর বিয়ে। এ যেন বিয়ের মরসুম বলিউডে। এক দিকে নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়া। আর এক দিকে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। এরই মধ্যে আবার অর্জুন কাপুর আর মালাইকা অরোরা খানের বিয়ে নিয়ে বলিউডে জোর গুঞ্জন উঠেছে।

সামনের বছর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অর্জুন কাপুর আর মালাইকা অরোরা। আর সেই খবর হাওয়ায় ভাসতে না ভাসতেই ভাইরাল অর্জুন আর মালাইকার পার্টি মুডের এক ছবি।

ছবিটি শেয়ার করা হয়েছে রবিবারেই। ঠিক যে সময়ে মালাইকা আর অর্জুনের বিয়ে নিয়ে জল্পনা চলছে সেই সময়েই। ছবিতে মালাইকা-অর্জুন ছাড়াও রয়েছেন কারিশ্মা কপূর, কারিনা কাপুর, মালাইকার বোন অমৃতা অরোরা এবং আরও দুটি অচেনা মুখ।

আর অচেনা সেই দুজন হলেন মালাইকার ইন্ডাস্ট্রিয়ালিস্ট দুই বন্ধু তনয়া এবং অরবিন্দ দুবাস। তনয়া এবং অরবিন্দই বলিউডের নতুন কাপলের চার হাত এক হওয়ার সুখবরে পার্টিটি দিয়েছিলেন বলে জানা গিয়েছে।

ছবিটি শেয়ার করেছেন মালাইকারই আর এক বন্ধু। তিনি নাতাশা পুনাওয়ালা। ক্যাপশনে নাতাশা লিখেছেন, ‘অত্যাশ্চর্যের এবং আনন্দের এক সন্ধ্যা।’ তবে একটা ছবি নয়। মোট তিনটে ছবি শেয়ার করেছেন নাতাশা। যার একটিতে কেকও কাটতে দেখা যাচ্ছে মালাইকা। সে ছবিতে মালাইকার পিছনে রয়েছেন ফ্যাশন ডিজাইনার বিক্রম ফডনীশ। সুতরাং পার্টি যে একদম জোরদারই ছিল তা বোঝাই যাচ্ছে।

মালাইকা এখন ৪৫ বছরের। আর অর্জুন কাপুরের বয়স ৩৩ বছর।

বলিউডের যে সূত্র দুজনের বিয়ের খবরটি সামনে নিয়ে এসেছেন তাদের কথায়, ‘একে অপরকে খুবই পছন্দ করেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা খান। সম্পর্ক নিয়ে দুজনের কেউই মুখ খোলেননি ঠিকই, কিন্তু নিজেদের ব্যক্তিগত চৌহদ্দির মধ্যে দুজনেই খুব খুশি। স্টেডি রিলেশনশিপের পাশাপাশি এই সম্পর্ককে আর এক কদম এগিয়ে নিয়ে যেতে চান মালাইকা এবং অর্জুন। সামনের বছরেই বিয়ে করবেন দুজনে।’

২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে ডিভোর্স হয় মালাইকা অরোরার। অভিনেত্রীর নামের পাশ থেকে খান উপাধি সরতে না সরতেই অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে জলঘোলা শুরু হয়ে যায়। তাঁদের একসঙ্গে দেখাও গিয়েছে বহুবার। কিন্তু বারবারই এই সম্পর্ককে বন্ধুত্ব বলেই থেমে গিয়েছেন মালাইকা আর অর্জুন দুজনেই। সম্প্রতি একটি রিয়্যালিটি শো-তে অতিথি হিসেবে এসেছিলেন অর্জুন কাপুর।

আর সেখানেই এক প্রতিযোগী অর্জুন আর মালাইকাকে তাঁর সঙ্গে নাচতে অনুরোধ করেন। ঠিক সেই সময়েই সবাইকে তাক লাগিয়ে দিয়ে মালাইকার হাত ধরে স্টেজে টেনে নিয়ে যান অর্জুন। ব্যস তার পরই হইচই চতুর্দিকে। আর সেই হইচইয়েরই মাঝে সামনে আসছে এক এক করে ছবি।

Comments
Loading...