২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে ব্যারিকেড-তল্লাশি

101

জিবি নিউজ24 ডেস্ক //

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের বিশেষ ট্রাইব্যুনাল ঘিরে পুরো এলাকা কয়েক স্তরের নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে। পুলিশের পাশাপাশি মোতায়েন রয়েছে সাদা পোশাকের গোয়েন্দা পুলিশও। আজ বুধবার সকাল থেকেই নাজিম উদ্দিন রোড এলাকার প্রবেশপথগুলোতে ব্যারিকেড দিয়ে পুলিশের এমন সতর্ক প্রহরা লক্ষ্য করা গেছে।

জানা গেছে, চাঁনখারপুল থেকে শুরু করে আশপাশের সড়কগুলোতে ব্যারিকেড দিয়ে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। এলাকার জনসাধারণের প্রবেশে কড়াকড়ি রয়েছে। সন্দেহ হলেই পরিচয় নিশ্চিত হয়ে তল্লাশি শেষে প্রবেশ করতে দেওয়া হচ্ছে। অপরদিকে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

এছাড়া, শাহবাগ, ফার্মগেট, বকশিবাজার এলাকায় বাড়তি পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। তাছাড়া আদালত ভবনের চারপাশে বাড়তি পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

এ ব্যাপারে পুলিশের দায়িত্বশীল এক কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, রায়কে ঘিরে পুরো এলাকা নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে। রায়কে ঘিরে কোন ধরনের অপতৎপরতার আশঙ্কা নেই। তবে যে কোনও পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রস্তুত রয়েছে।

মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More