Bangla Newspaper

৮০ বোতল দেশী মদ, ১৩০ বোতল ফেনসিডিল,৪শ’পিস ইয়াবা জব্দ চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ৩

145

সৈয়দ সুয়েব আলী (সুমন) মৌলভীবাজার ।।

চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযানে পুলিশ ও র‌্যাব ৮০ বোতল দেশী মদ, ১৩০ বোতল ফেনসিডিল ও ৪শ’পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে। বুধবার (৫আগষ্ট) ও গত মঙ্গলবার (৪ আগষ্ট) অভিযানগুলি চালানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন শহরের প্রান্তিকপাড়ার ওমর আলীর ছেলে মোস্তাকি ন(২৮),জেলার শিবগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামের রকিবউদ্দিনের ছেলে সেলিম(২১) ও একই গ্রামের মৃত.হাসিবুদ্দিনের ছেলে লুৎফর(৩৮) এবং সদর উপজেলার পশ্চিমবাগডাঙ্গা বুলবুলিপাড়া গ্রামের মৃত.মনসুরের ছেলে রবিউল ইসলাম রবু (৩৫)।সদর থানার পরিদর্শক (অপারেশন) ইদ্রিস আলী জানান, বুধবার সকাল সোয়া ৭টার দিকে শহরের প্রান্তিকপাড়ায় অভিযান চালিয়ে প্লাষ্টিকের বস্তায় ভরা ৮০ বোতল বাংলা মদসহ গ্রেপ্তার হন মাস্তাকিন(২৮)। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে বিকেলে আদালতে পাঠানো হয়েছে।
পুলিশ সুপার কার্যলয় সুত্র জানায়,বুধবার সকাল ৬টার দিকে শিবগঞ্জ উপজেলায় ডিবি’র অভিযানে ১৩০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার হন সেলিম ও লুৎফর।
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্পের এক প্রেসনোটে বলা হয়,মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার চরবাগডাঙ্গা সুন্দপুর পশ্চিমপাড়া গ্রামের একটি বাঁশঝাড়ের নীচে অভিযান চালিয়ে ৪শ’পিস ইয়াবাসহ রবুকে গ্রেপ্তার করা হয়। এসময় একটি মোটরসাইকেলও জব্দ হয়। রবু’র বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে সদর থানা পুলিশ জানিয়েছে।

Comments
Loading...