মৌলভীবাজার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও দরিদ্র শিক্ষার্থীদের বৃত্তি প্রদান (ভিডিও)

396
gb

সৈয়দ সুয়েব আলী সুমন–মৌলভীবাজার   ।।
আলোকিত মানুষের প্রত্যাশায় অন্বেষা মৌলভীবাজার আয়োজিত ২০১৮ সালের এস.এস.সি ও এইচ.এস.সি পরীক্ষায় কৃতকার্য কৃতি শিক্ষার্থী (জিপিএ-৫) দের সংবর্ধনা ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃওি প্রদান করেছে শিক্ষাবৃওি প্রদান কারী সংগঠন অন্বেষা।

২৫ আগষ্ট শনিবার দুপুর ১২টায় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে অন্বেষার সিনিয়র সহ সভাপতি সৈয়দ মোশাহিদ আলী চুনুর সভাপতিত্বে ও রাজনগর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক রজত কান্তি গোস্বামীর সঞ্চালনায় শিক্ষাবৃওি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট অর্থনীতিবিদ, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. কাজী খালেকুজ্জামান আহমদ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো তোফায়েল ইসলাম।

মৌলভীবাজার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও দরিদ্র শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ।নিউজ–মৌলভীবাজার। আলোকিত মানুষের প্রত্যাশায় অন্বেষা মৌলভীবাজার আয়োজিত ২০১৮ সালের এস.এস.সি ও এইচ.এস.সি পরীক্ষায় কৃতকার্য কৃতি শিক্ষার্থী (জিপিএ-৫) দের সংবর্ধনা ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃওি প্রদান করেছে শিক্ষাবৃওি প্রদান কারী সংগঠন অন্বেষা।২৫ আগষ্ট শনিবার দুপুর ১২টায় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে অন্বেষার সিনিয়র সহ সভাপতি সৈয়দ মোশাহিদ আলী চুনুর সভাপতিত্বে ও রাজনগর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক রজত কান্তি গোস্বামীর সঞ্চালনায় শিক্ষাবৃওি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট অর্থনীতিবিদ, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. কাজী খালেকুজ্জামান আহমদ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো তোফায়েল ইসলাম।

Posted by GBnews24.com on Friday, August 24, 2018

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন