করণ জহরের ‘তখত’-এ কারিনা কাপুরের সঙ্গে এই প্রথম রণবীর সিং

327
gb

জিবি নিউজ 24 ডেস্ক //

সাইফ আলি খানের সঙ্গে বিয়ে, তৈমুরের জন্ম, সবকিছু নিয়ে বেশ কিছুদিন ধরেই ক্যামেরার ফোকাস থেকে একটু দূরে ছিলেন। কিন্তু, তৈমুরের জন্মের পর পরই পরিচালক রিয়া খানের হাত ধরে আবার ঝলসে ওঠেন কারিনা কাপুর খান। কামব্যাক সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’-এই কামাল করে দেন কারিনা। আর সেই কারণেই এবার পারিশ্রমিকের মাত্রাও বাড়িয়ে দিচ্ছেন বেবো।

সম্প্রতি অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ’-এ অভিনয় করেছেন কারিনা। অন্যদিকে করণ জহরের ‘তখত’-এও এবার স্বাক্ষর করেছেন বেবো বেগম। ফলে, পর পর দু’টি বড় প্রজেক্টের হাত ধরে এবার পারিশ্রমিক দ্বিগুণ বাড়িয়ে দিয়েছেন কাপুর-কন্যা।

শোনা যাচ্ছে, এবার থেকে এক একটি সিনেমার জন্য কারিনা নাকি ৮ কোটি করে পারিশ্রমিক দাবি করছেন। অর্থাত, আগে যেখানে এক একটি বড় বাজেটের সিনেমার জন্য ৪-৫ কোটি করে পারিশ্রমিক নিতেন বেবো, সেখানে এবার ৮ কোটি করে দাবি করছেন তিনি। যা নিয়ে বলিউডে গুঞ্জন শুরু হয়েছে।

করণ জহরের ‘তখত’-এ কারিনা কাপুরের সঙ্গে এই প্রথম দেখা যাবে রণবীর সিং-কে। এই সিনেমায় রণবীরের বোনের চরিত্রে অভিনয় করবেন কারিনা কাপুর খান। তবে এই সিনেমায় রণবীর এবং কারিনার পাশাপাশি দেখা যাবে আলিয়াকে।

করণ জহরের এই সিনেমায় রণবীর কাপুরেরও অভিনয় করার কথা ছিল। রণবীর সিং-এর ভাইয়ের ভূমিকাতেই রণবীর সিং-কে পছন্দ ছিল করণের। কিন্তু, কোনও ‘নেগেটিভ’ চরিত্রে অভিনয় করবেন না বলেই শেষ পর্যন্ত করণ-এর সিনেমা থেকে রণবীর কাপুর সরে গিয়েছেন বলে খবর। যদিও, এ বিষয়ে কোনও মন্তব্য করেননি রণবীর কাপুর।