ছাতকের চরমহল্লা ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহন

298
gb

জিবি নিউজ 24 ডেস্ক //

ছাতকের চরমহল্লা ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহন উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়েছে বুধবার ৩১ জুলাই হোয়াইটচ্যাপেলের একটি রেষ্টুরেন্টে ।
সংগঠনের নবনির্বাচিত সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আরমান আলী,মছব্বির আলী, নুরুল আলম, তুফা মিয়া, নবনির্বাচিত ট্রেজারার জসিম উদ্দিন, নজরুল ইসলাম মাসুক, জয়নাল আবেদীন, আজাদ মিয়া, রাজা মিয়া।
উক্ত সভায় সংগঠনের গত কমিটির নেতৃবৃন্ধ নতুন কমিটির নেতৃবৃন্ধের হাতে সংগঠনের যাবতীয় নথি ও ক্যাশ হিসাব হস্তান্তর করেন ।

নতুন নেতৃবৃন্ধ চরমহল্লা ওয়েলফেয়ার ট্রাস্ট তার কর্মকালে এলাকার দরিদ্র অসহায় মানুষের সহায়তা এবং এলাকার মেধাবী দরিদ্র ছাত্র ছাত্রীদের সহযোগিতা করে যাবে বলে প্রতিশ্রতি ব্যক্ত করেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাবেক মেম্বার কালা মিয়া শামীম আলম, সদরুলআলম, জমির আলী, আব্দুল মোমিন , মনির উদ্দিন, বসির আহমদ, মখলিছুর রহমান, এখলাছুর রহমান, আবুল কালাম, আশিকুর রহমান, নাসির উদ্দিন, জাবের আহমদ, আজিজুর রহমান, মোশাহিদ আলম, কাওসার আহমদ ,সাইম বক্স।
সভায় সংগঠনের নতুন নেতৃবৃন্ধ কার্যক্রম পরিচালনায় যুক্তরাজ্যে বসবাসরত সকল চরমহল্লা প্রবাসীদের সহযোগিতা ও সাহায্য কামনা করেন। তারা সকলকে সংগঠনের সদস্য হওয়ার অনুরোধ জানান ।